যুক্তরাষ্ট্রে ফুল কুড়িয়ে প্রশংসায় ভাসছেন মোদি (ভিডিও)

প্রকাশিতঃ ৮:০৪ অপরাহ্ণ, রবি, ২২ সেপ্টেম্বর ১৯

আন্তর্জাতিক ডেস্কঃ যুক্তরাষ্ট্রে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ফুল কুড়ানোর একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

সেই ভিডিওতে দেখা যায়, মোদীকে শুভেচ্ছা জানিয়ে একটি ফুলের তোড়া দেন কর্মকর্তারা, কিন্তু অসাবধানতাবসত হাত ফসকে ফুলের তোড়াটি মাটিতে পড়ে যায়। তৎক্ষণাত তিনি স‌েই ফুলের তোড়া মাটি থেকে তুলে তার নিরাপত্তার দায়িত্বে থাকা এক কর্মীর হাতে তুলে দেন। তার এই সহজ অভিব্যক্তিকেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

ঘটনা সূত্রে জানা যায়, শনিবার ‘হাউডি মোদী’ মেগা ইভেন্টের জন্য যুক্তরাষ্ট্রের হাউসটনে পৌঁছেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিমানবন্দরে তাকে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন ক্রিস্টোফার ওলসন (মার্কিন বাণিজ্য ও আন্তর্জাতিক বিষয়ক নির্দেশক), কেনিথ জাস্টার (মার্কিন রাষ্ট্রদূত), হর্ষবর্ধন শৃঙ্গলা (ভারতীয় রাষ্ট্রদূত)।

এসময় কর্মকর্তারা মোদীকে শুভেচ্ছা জানিয়ে একটি ফুলের তোড়া দেন, ফুলের তোড়াটি তিনি নেওয়ার পর আচমকাই মাটিতে পড়ে যায়। প্রায় সঙ্গে সঙ্গেই প্রধানমন্ত্রী স‌েই ফুলের তোড়া মাটি থেকে তুলে তার নিরাপত্তার দায়িত্বে থাকা এক কর্মীর হাতে তুলে দেন। তার এই ঘটনাই প্রমাণ করে কত ছোটখাটো বিষয়েও সতর্ক থাকেন তিনি।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ