কসবায় ট্রেন দুর্ঘটনা
যে আট মৃতদেহের পরিচয় মিলেছে

প্রকাশিতঃ ১২:৩১ অপরাহ্ণ, মঙ্গল, ১২ নভেম্বর ১৯

নিউজ ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার কসবার মন্দবাগ রেলস্টেশন এলাকায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় এ পর্যন্ত ১৬ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে আটজনের পরিচয় পাওয়া গেছে।

যে আটজনের পরিচয় পাওয়া গেছে তাঁরা হলেন, চাঁদপুরের হাজিগঞ্জ উপজেলার পশ্চিম রাজারগাঁও গ্রামের আব্দুল জলিলের ছেলে মুজিবুর রহমান (৫০), তাঁর স্ত্রী কুলসুম বেগম (৩৫), হবিগঞ্জ সদর উপজেলার বুল্লা গ্রামের ইয়াসিন, একই উপজেলার আনোয়ারপুর গ্রামের মো. হাসান মিয়ার ছেলে মো. ইউসুফ, একই জেলার চুনারুঘাট উপজেলার পীরেরগাঁও গ্রামের সুজন আহমেদ, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার গাজীপুর গ্রামের জাহিদা খাতুন (৪৫), হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার আইয়ুব হোসেনের ছেলে আল-আমিন, একই উপজেলার আল-আমিনের দুই বছরের শিশুকন্যা শাহানা।

আজ মঙ্গলবার ভোর ৪টার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম রেলপথের মন্দবাগ রেলওয়ে স্টেশনের ক্রসিংয়ে আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও তূর্ণা নিশীথা ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষ হয়। এতে এ পর্যন্ত ১৬ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে অর্ধ শতাধিক।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ