যে কারণে জরিমানা গুণতে হলো কোহলিকে

প্রকাশিতঃ ৬:০৭ অপরাহ্ণ, শুক্র, ৭ জুন ১৯

স্পোর্টস ডেস্ক: সময়টা ভালো যাচ্ছে না বিরাট কোহলির। আইপিএলে ভালো খেলতে পারেননি। বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচেও হাসেনি ভারত অধিনায়কের ব্যাট। মূলপর্বেও বড় ইনিংসের দেখা পাননি তিনি। এর মধ্যে খাবার পানি অপচয় করায় জরিমানাও গুণতে হলো তাকে।
ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, খাবারের জন্য প্রয়োজনীয় পানি গাড়ি ধোয়ার কাজে ব্যবহার করেন ভারত অধিনায়ক। সম্প্রতি বিশুদ্ধ পানি দিয়ে গাড়ি পরিস্কার করতে গিয়ে ধরা খেয়েছেন কোহলির ড্রাইভার ও স্টাফরা। এটা দেখে গুরুগাও মিউনিসিপ্যাল কর্পোরেশনে অভিযোগ করেন কোহলিরই এক প্রতিবেশি।
বিষয়টি পর্যবেক্ষণে সময় নেয়নি মিউনিসিপ্যাল কর্পোরেশন কতৃপক্ষ। দেখা যায়, খাবারের বিশুদ্ধ পানি দিয়ে গাড়ি ধোয়ার কাজে ব্যবহার করছেন কোহলির গাড়িরক্ষীরা। তৎক্ষনাতই ভারত অধিনায়ককে ৫০০ রুপি জরিমানা করা হয়। সেই সাথে সতর্কতাও পেয়েছেন ভারত অধিনায়ক। কতৃপক্ষ জানিয়েছে, পানি অপচয় করার জন্য কেবল কোহলিই নয় আশেপাশে আরো কয়েকজনকে জরিমানা করা হয়েছে।
গুরুগাও মিউনিসিপ্যাল কর্পোরেশনের কমিশনার যশপাল যাদব বলেন, ‘গ্রীষ্ণকালে পানির খুব কাটতি থাকে। খাবার পানির অপচয় রোধে আমরা সর্বদাই সতর্ক থাকি। পর্যবেক্ষণ করে দেখা যায় যে, কোহলিসহ বেশ কয়েকজন খাবার পানি দিয়ে গাড়ি ধোয়ার কাজ করছেন। এটা অপ্রত্যাশিত। তাদের জরিমানা করা হয়েছে।’

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ