যে কারণে জাতীয় পার্টি ছাড়লেন সোহেল রানা

প্রকাশিতঃ ৪:৩৪ অপরাহ্ণ, মঙ্গল, ১৩ অক্টোবর ২০

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের স্বনামধন্য অভিনেতা মাসুদ পারভেজ (সোহেল রানা) জাতীয় পার্টি থেকে পদত্যাগ করলেন।

সোহেল রানা জানান, জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বরাবর রেজিস্টার্ড ডাকযোগে গত ১০ অক্টোবর পদত্যাগপত্র পাঠিয়েছেন তিনি।

কী কারণে এই পদত্যাগ জানতে চাইলে সোহেল রানা বলেন, আমার জাতীয় পার্টি ছাড়ার কারণ মূলত তিনটি-

১. এরশাদ সাহেব মারা যাওয়ার পরে দলে বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে। তৃণমূল কর্মীদের মতামতকে গ্রাহ্যই করা হচ্ছে না। তাদের মনের ইচ্ছা-আকাঙ্ক্ষা কিংবা বক্তব্য শোনা হচ্ছে না, শীর্ষ পর্যায়ে নিজেরাই যা ইচ্ছে সিদ্ধান্ত নিয়ে ফেলছে। এটা মানতে পারছি না। তাদের মতামত নিয়েই দলকে সাজানো দরকার।

২. প্রত্যেক পার্টির অনেক কর্মী আছে যারা ডেডিকেটেড, পার্টির জন্য নিবেদিত প্রাণ। জাতীয় পার্টিরও এমন অনেক কর্মী আছে। এইসব কর্মীকে মূল্যায়ন করা উচিৎ অথচ তাদের অবমূল্যায়ন করা হচ্ছে। এরশাদ সাহেব চলে যাওয়ার সাথে সাথে এদের অবহেলা করাটা আমার ভালো লাগেনি।

৩. আমাদের পার্টিটা আসলে কী? এই প্রশ্নের উত্তর পাই না, জাতীয় পার্টি জোটের নাকি বিরোধীদল, স্পষ্টতা যদি না থাকে তাহলে সেটা কেমন দল হলো? মূলত এই তিন কারণেই আমি দল ছেড়েছি।

মাসুদ পারভেজের জন্ম ১৯৪৭ সালের ২১ ফেব্রুয়ারি। চিত্রনায়ক পরিচয়ের বাইরে তিনি প্রযোজক এবং পরিচালকও। ২০০৯ সালে তিনি জাতীয় পার্টিতে যোগ দিয়ে দলটির সভাপতিমণ্ডলীর সদস্য হন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।