রাজধানীতে ধর্ষণের অভিযোগে এসআই গ্রেফতার

প্রকাশিতঃ ১১:২৩ পূর্বাহ্ণ, শুক্র, ৩ জানুয়ারি ২০

সময় জার্নাল ডেস্ক: রাজধানীর মিরপুর মডেল থানার এসআই আব্দুর রকিব খান বাপ্পিকে ধর্ষণ মামলায় বৃহস্পতিবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের তারাইলে। ধর্ষণের আলামত পরীক্ষার জন্য ভুক্তভোগী তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীর অভিযোগ, বাপ্পি গত আড়াই বছর আগে এসআই হিসেবে পুলিশে যোগ দেয়। তাদের মধ্যে গত ৫ বছর ধরে প্রেমের সম্পর্ক চলছে। এরমধ্যে বাপ্পি একাধিকবার বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করেছে। কিন্তু সম্প্রতি বিয়ে না করার জন্য টালবাহানা করছিল সে।

বৃহস্পতিবার সকালে ওই তরুণীকে আগারগাঁও এলাকার একটি বাসায় ডেকে নেয় বাপ্পি। পরে তাকে ধর্ষণ করে। সেখান থেকে তরুণী শেরে বাংলা নগর থানায় গিয়ে রাতে মামলাটি দায়ের করেন। ওই মামলার ভিত্তিতে বাপ্পিকে আটক করে পুলিশ।

শেরে বাংলা নগর থানার ওসি জানে আলম মুনসি বলেন, মামলা নথিভুক্ত হবার পর ধর্ষণের আলামত পরীক্ষার জন্য ভুক্তভোগীকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত বাপ্পিকে গ্রেফতার করা হয়েছে। পরবর্তী আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ