রাজধানীতে নকল স্যাভলন-হেক্সিসল চক্রের ৭ সদস্য গ্রেফতার

প্রকাশিতঃ ১২:৩০ অপরাহ্ণ, রবি, ২১ জুন ২০

সময় জার্নাল প্রতিবেদক : করোনার এ সময়ে স্যাভলন, হেক্সিসল ও হ্যান্ড স্যানিটাইজারের চাহিদা রয়েছে। এ সুযোগকে কাজে লাগিয়ে এসব নকল পণ্য বাজারজাত করণে সক্রিয় হয়ে উঠেছে একটি চক্র। গোপন সংবাদের ভিত্তিতে ডিএমপির কোতয়ালী জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার সাইফুল আলম মুজাহিদের নেতৃত্বে এক অভিযান পরিচালনা করা হয়। এ চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

গত শুক্রবার (১৯ জুন) গভীর রাতে অভিযান পরিচালনা করে বাবুবাজার এলাকা থেকে ১৯শ’ লিটার নকল স্যাভলন ও ৫শ’ লিটার হেক্সিসল জব্দ করা হয়েছে।

কোতয়ালী জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার সাইফুল আলম মুজাহিদ সময় জার্নালকে জানান, কোতয়ালী থানা পুলিশকে সাথে নিয়ে আমরা এ চক্রকে গ্রেফতার করি। শনিবার আদালতে তোলা হলে আসামিদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, এই মহামারীর দিনেও মানুষের এমন নেতিবাচক কর্মকাণ্ড সত্যিই ভাববার বিষয়। জনসাধারণের প্রকৃত সত্য জানা এবং সেই সাথে সচেতনতা খুব জরুরি। নকল ও ভেজাল পণ্য থেকে সাবধান থেকে নিজেকে ও পরিবারকে বাঁচতে পুলিশকে সহায়তা করতে হবে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।