রাজশাহীতে চার কোটি টাকার মাদক ধ্বংস

প্রকাশিতঃ ৬:৫৬ অপরাহ্ণ, বৃহঃ, ২৩ জানুয়ারি ২০

রাজশাহীতে বিভিন্ন সময় অভিযানে উদ্ধার চার কোটি ছয় লাখ ৭৯ হাজার ১৬৫ টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুরে বিজিবির রাজশাহী-১ ব্যাটালিয়নের সদর দফতরের সামনে এসব মাদক ধ্বংস করা হয়েছে। সবচেয়ে বেশি ৬৪ হাজার ৯০৫ বোতল ফেনসিডিল ধ্বংস করা হয়েছে। যার মূল্য দুই কোটি ৫৯ লাখ ৬২ হাজার টাকা।

এছাড়া ৫০ লাখ পাঁচ হাজার ৯০০ টাকার আড়াই কেজি হেরোইন, ১৮ লাখ ১ হাজার ৫০০ টাকার এক হাজার ২০১ বোতল বিদেশি মদ, নয় হাজার টাকার সাড়ে ২৬ লিটার দেশি মদ, ৫৯ লাখ ২৮ হাজার টাকার ১৯ হাজার ৭৬০ পিস ইয়াবা, তিন লাখ ১০ হাজার ৩০০ টাকার অনাগ্রা ট্যাবলেট এবং ছয় লাখ ২১ হাজার টাকার চার হাজার ১২৫ পিস ইনজেকশন ধ্বংস করা হয়েছে। পাশাপাশি তিন লাখ ৭৪ হাজার ৪০০ টাকার ১৪৪ কেজি কীটনাশক ধ্বংস করা হয়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ