রাজশাহীতে বাস-ট্রাক সংঘর্ষে সড়কে ২ প্রাণ

প্রকাশিতঃ ১০:৩৪ পূর্বাহ্ণ, বুধ, ২৫ মার্চ ২০

সময় জার্নাল ডেস্ক : রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় বাস-ট্রাক সংঘর্ষে সড়কে ২ জন প্রাণ হারিয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন।

নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন-তানোর উপজেলার চন্ডিপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে মতিউর রহমান (৩৫)। তিনি বাস চালক। আহতদের পরিচয় এখনও জানা যায়নি।

বুধবার (২৫ মার্চ) ভোর ৬ টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বিজয়নগর নামক এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রতাক্ষদর্শীরা জানান, ভোরে রাজশাহী থেকে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী বাস চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় একটি ট্রাক রাজশাহীর দিকে আসছিল। এক পর্যায়ে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতো যাত্রীবাহী বাসটি উল্টে যায় এবং ট্রাকটি গাছের সঙ্গে লেগে দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ২জন নিহত ও ১৫ জন আহত হন। পরে গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও হাসপাতালে পাঠায়।

প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী গণমাধ্যমকে জানান, তারা ঘটনাস্থলে গিয়ে ট্রাকের পাশে একটি মরদেহ পড়ে থাকতে দেখেন এবং যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়ে থাকা আরেকটি মরদেহ উদ্ধার করেন। নিহত দু’জনই চালক বলে ধারণা করা হচ্ছে। মরদেহ দু’টি উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় মামলা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ