রাত হলেই কম্বল নিয়ে ছুটে যান চুয়াডাঙ্গা প্রশাসন

প্রকাশিতঃ ১:৩১ অপরাহ্ণ, শনি, ২১ ডিসেম্বর ১৯

ইব্রাহিম : সারাদেশে জেঁকে বসেছে শীত। এই শীতে প্রয়োজনীয় শীতবস্ত্রের অভাবে সবচেয়ে বেশি কষ্ট করেন অসহায় ছিন্নমূল মানুষজন। শীতের তীব্রতার সঙ্গে বাড়ে তাদের কষ্টও। অসহায় এসব মানুষের কষ্ট লাঘবে প্রতিরাতে কম্বল নিয়ে ছুটে যাচ্ছেন চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার জাহিদুল ইসলাম ও ডিসি নজরুল ইসলাম সরকার ।

দিনের বেলায় দাফতরিক কাজ করে রাতে কম্বল নিয়ে ছুটে যান শীতার্ত মানুষের কাছে। গেল চারদিন ধরেই প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আসা কম্বল নিজে উপস্থিত থেকে বিতরণ করছেন ইউএনও পঙ্কজ বড়ুয়া। সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রত্যন্ত এলাকায় গিয়ে অসহায় মানুষদের গায়ে জড়িয়ে দিচ্ছেন তিনি।

শুক্রবার (২০ ডিসেম্বর) রাতে চুয়াডাঙ্গা সদর উপজেলার অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। প্রকৃত পক্ষেই যেন অসহায়রা কম্বলগুলো পান সে জন্য পুলিশ সুপার জাহিদুল ইসলাম ও ডিসি নজরুল ইসলাম সরকার নিজে কম্বল বিতরণ করছেন।

ইতোমধ্যে বেশ কিছু কম্বল বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের এসব কম্বল পেয়ে হাসি ফুটছে শীতার্তদের মুখে।

পুলিশ সুপার জাহিদুল ইসলাম সময় জার্নালকে বলেন, আমরা প্রত্যন্ত এলাকায় গিয়ে অসহায় মানুষদের কাছে কম্বল তুলে দিচ্ছি। প্রয়োজনে বেসরকারিভাবে আরও কম্বল সংগ্রহ করে অসহায় শীতার্তদের মাঝে বিতরণ করা হবে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ