রাহুলের পর আয়ারকে ফেরালেন আমিনুল

প্রকাশিতঃ ৮:৪১ অপরাহ্ণ, রবি, ৩ নভেম্বর ১৯

স্পোর্টস ডেস্ক: শুরুতে ব্যাট করতে নামা ভারত তাদের ব্যাটিংয়ের বড় ভরসা অধিনায়ক রোহিত শর্মাকে হারায়। ইনিংসের প্রথম ওভারেই পেসার শফিউলের বলে এলবিডব্লিউয়ের ফাঁদে পড়েন তিনি। ফিরে যান ৯ রান করে। সেই ধাক্কা কেএল রাহুল এবং শেখর ধাওয়ান সামলে নিতেই আঘাত হানেন লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। তিনি ১৫ রান করা কেএল রাহুলকে তুলে নেন। নিজের তৃতীয় ওভারে এসে তুলে নেন ঝড়ো ব্যাটিং করা শ্রেয়াস আয়ারকে।

তিনি ১৩ বলে ২২ রান করেন। ভারত ১৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ৮৪ রান তুলে ব্যাট করছে। শেখর ধাওয়ান ৩৪ রানে ক্রিজে আছেন। তার সঙ্গী ঋষভ পান্ত।

এর আগে দিল্লিতে বায়ু দূষণে আকাশ ধোঁয়াটে হয়ে যাওয়ায় ম্যাচ শুরু হওয়া নিয়ে শঙ্কা তৈরি হয়। তবে ম্যাচ শুরুর ঘণ্টা দুই আগেই পরিষ্কার হতে শুরু করে আকাশ। তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথমটায় রোববার দিল্লির ফিরোজ শাহ কোটলায় টস জিতে বোলিং নেয় বাংলাদেশ।

বাংলাদেশ দলের হয়ে অভিষেক হয়েছে তরুণ বাঁ-হাতি টপ অর্ডার ব্যাটসম্যান নাঈম শেখের। এছাড়া তিন বছর পরে একাদশে ফিরেছেন আল আমিন হোসেন। বাংলাদেশ তিন পেসার নিয়ে খেলছে। দলে নেই কোন নিয়মিত বাঁ-হাতি স্পিনার। লেগ স্পিনার আমিনুল ইসলাম আছেন স্পিন আক্রমণে। ভারতের ৮২তম টি-২০ ক্রিকেটের হিসেবে অভিষেক হয়েছে শিভাম দুবে’র। রোহিত শর্মা ভারতের হয়ে সর্বোচ্চ ৯৯ টি-২০ খেলারও রেকর্ড গড়েছেন।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, সৌম্য সরকার, নাঈম শেখ, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ, মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, আমিনুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল আমিন হোসেন।

ভারত একাদশ: রোহিত শর্মা, শেখর ধাওয়ান, কেএল রাহুল, শ্রেয়াস আয়ার, ঋষভ পান্ত, শিভাম দুবে, ক্রুনাল পান্ডে, ওয়াশিংটন সুন্দর, দিপক চাহার, খলিল আহমেদ, যুজবেন্দ্র চাহাল।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ