রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ

প্রকাশিতঃ ৬:৩৩ অপরাহ্ণ, মঙ্গল, ৭ জুলাই ২০

সময় জার্নাল ডেস্ক : স্পর্শকাতর করোনা চিকিৎসার অনুমতি পাওয়া রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। করোনা মহামারির মধ্যে কয়েকটি বেসরকারি হাসপাতালের সঙ্গে রিজেন্টেও করোনা চিকিৎসা দেয়া হচ্ছিল।

টেস্ট না করেই করোনা পরীক্ষার রেজাল্ট দেয়া, রোগীদের কাছ থেকে বাড়তি অর্থ আদায়ের অভিযোগ প্রমাণিত হওয়ায় এ নির্দেশ দেয়া হয়েছে বলে স্বাস্থ্য অধিদপ্তর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে। অধিদপ্তরের পরিচালক (হাসপাতাল ও ক্লিনিকসমূহ) ডা. মো. আমিনুল হাসান বিজ্ঞপ্তিতে সাক্ষর করেন।

নানা অনিয়মের অভিযোগে রিজেন্টের উত্তরা ও মিরপুর শাখায় সোমবার অভিযান চালায় র‌্যাব। অভিযানে কোভিড পরীক্ষার ভুয়া সনদসহ নানা অভিযোগের প্রমাণ পাওয়া যায়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।