রিহ্যাব উইন্টার ফেয়ার শুরু মঙ্গলবার

প্রকাশিতঃ ৬:২৭ অপরাহ্ণ, রবি, ২২ ডিসেম্বর ১৯

নিজস্ব প্রতিবেদক: রিহ্যাব সদস্য-ক্রেতাদের মধ্যে সেতুবন্ধন তৈরি করতে পাঁচ দিনব্যাপী শীতকালীন ‘রিহ্যাব উইন্টার ফেয়ার-২০১৯’ শুরু হচ্ছে আগামী মঙ্গলবার থেকে। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ মেলাটি শনিবার (২৮ ডিসেম্বর ) পর্যন্ত চলবে। এবারের ফেয়ারে স্টল থাকছে মোট ২৩০টি । এবছর ৩০টি বিল্ডিং ম্যাটেরিয়ালস ও ১৪ অর্থলগ্নীকারী প্রতিষ্ঠানকে অংশগ্রহণ করার সুযোগ পাবে।

উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথি হিসাবে গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিম ও বিশেষ অতিথি হিসেবে গণপূর্ত সচিব মোঃ শহীদ উল্লাহ খন্দকার উপস্থিত থাকছেন।

রোববার (২২ ডিসেম্বর) দুপুরে হোটেল সুন্দরবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল)।

রিহ্যাব প্রেসিডেন্ট বলেন, এ ফেয়ারে ক্রেতারা সাধ ও সাধ্যের মধ্যে মনের মত ফ্ল্যাট বা প্লট খুঁজে নিতে পারবে।

সংবাদ সম্মেলনে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট (প্রথম) লিয়াকত আলী ভূইয়া, ভাইস প্রেসিডেন্ট (২) মোঃ আনোয়ারুজ্জামান, ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ, ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) এবং ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) প্রকৌশলী মোহাম্মদ সোহেল রানা এবং ভাইস প্রেসিডেন্ট মোঃ আব্দুল কৈয়ূম চৌধুরী সহ রিহ্যাব পরিচালকবৃন্দ এবং অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে আরও বলা হয়, প্রথম দিন ক্রেতা-দর্শনার্থীরা দুপুর ২টা থেকে মেলায় প্রবেশ করতে পারবেন। বাকি দিনগুলোতে সকাল ১০ থেকে রাত ৯ টা পর্যন্ত ক্রেতা-দর্শনার্থীরা প্রবেশ করতে পারবেন। সিঙ্গেল এন্ট্রি ও মাল্টিপল এন্ট্রি দুই ধরণের টিকিট থাকবে। সিঙ্গেল টিকিটের প্রবেশ মূল্য ৫০ এবং মাল্টিপল এন্ট্রি টিকিটের প্রবেশ মূল্য ১০০ টাকা। এন্ট্রি টিকিট দিয়ে একজন দর্শনার্থী মেলার সময় ৫ বার প্রবেশ করতে পারবেন। এন্ট্রি টিকিটের প্রাপ্ত সম্পন্ন অর্থ দুঃস্থদের সাহায্যার্থে ব্যয় করা হবে।

প্রসঙ্গত, এই ফেয়ারের এন্ট্রি টিকিটের রাফ্রেল ড্র তে আকর্ষণীয় সব মূল্যবান পুরস্কার থাকবে। রাফেল ড্র টি ২৮ ডিসেম্বর রাত ৯ টায় অনুষ্ঠিত হবে। রাফেল ড্র এর ১ম পুরস্কার- ১টি প্রাইভেট কার, ২য় পুরস্কার একটি মোটর সাইকেল, ৩য় পুরস্কার ১টি ফ্রিজ, ৪র্থ পুরস্কার-১টি ৪৩ ইঞ্চি এলইডি টেলিভিশন, ৫ম পুরস্কার-১টি ওয়াসিং মেশিন এবং ৬ষ্ঠ পুরস্কার- ডিপ ফ্রিজ (১টি), ৭ম পুরস্কার- মোবাইল ফোন (১টি), ৮ম পুরস্কার- মোবাইল ফোন (১টি), ৯ম পুরস্কার- মাইক্রো ওভেন (১টি) এবং ১০ম পুরস্কার- এয়ার কুলার (১টি)। এছাড়া আরো ৫টি পুরস্কার থাকবে।

 

সময় জার্নাল/আরইউটি

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ