রোহিঙ্গা ক্যাম্পে মাদকবিরোধী অভিযান : ২ র‌্যাব সদস্য গুলিবিদ্ধ

প্রকাশিতঃ ৯:২৪ অপরাহ্ণ, সোম, ৩০ ডিসেম্বর ১৯

সময় জার্নাল প্রতিবেদক : গোলাম আজম খান, কক্সবাজার।

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা শরণার্থী শিবিরে মাদক বিরোধী অভিযানে গেলে র‌্যাব সদস্যদের ওপর গুলিবর্ষণ করেছে সন্ত্রাসীরা। এসময় দুই র‌্যাব সদস্য গুলিবিদ্ধ হন। সোমবার (৩০ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধ র‌্যাব সদস্যরা হলেন, কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিসি সদস্য সৈনিক ইমরান ও কর্পোরাল শাহাব উদ্দিন।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের ইনচার্জ (এএসপি) শাহ আলম এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, বিকেলে গোপন তথ্যে’র ভিত্তিতে চিহ্নিত মাদক কারবারিদের আস্তানায় অভিযানে গেলে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালায় সন্ত্রাসীরা। এতে দুই র‌্যাব সদস্য গুলিবিদ্ধ হয়েছে। তাদেরকে টেকনাফে মেরিন সিটি নামের একটি বেসরকারী ক্লিনিকে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য সিএমএইচে প্রেরণ করা হচ্ছে।

টেকনাফ মেরিন সিটি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ফরহাদ সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান ‘বিকাল ৫টার দিকে র‌্যাবের গাড়িতে করে গুলিবিদ্ধ দুই ব্যক্তিকে আনা হয়েছে। তাদের কোমরের পেছনে গুলির আঘাত রয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের কক্সবাজারে পাঠানো হয়েছে।’

কক্সবাজার র‌্যাব-১৫ টেকনাফ সিপিসি অধিনায়ক লে. মির্জা শাহেদ মাহতাব জানান, এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।’

এদিকে ক্যাম্পের একটি নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্প এর মুছনী টাওয়ার এলাকায় ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয়ের সময় র‌্যাব সদস্যরা অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী আনোয়ার সলিম (৩২) কে আটকের সময় মাদক ব্যবসায়ীরা পাঁচ রাউন্ড গুলিবর্ষন করে পালিয়ে যায়। এতে র‌্যাব এর দুইজন সদস্য আহত হন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ