লক্ষ্মীপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন

প্রকাশিতঃ ৭:৪১ অপরাহ্ণ, বুধ, ৬ নভেম্বর ১৯

লক্ষ্মীপুর প্রতিনিধি: সচেতনতা, প্রস্তুতি ও প্রশিক্ষণ দুর্যোগ মোকাবেলায় সর্বোত্তম উপায়’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে লক্ষ্মীপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া।

বুধবার (৬ নাভেম্বর) সকালে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস স্টেশনে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক ইকবাল হোসেনের সভাপতিত্বে আরো অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, পৌরসভার মেয়র আবু তাহের প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, দুর্ঘটনা বা আগুন নিয়ন্ত্রণে প্রাথমিক কৌশল সবাইকে জানতে হবে। সেই জন্য সচেনতা বৃদ্ধি খুবই জরুরী। সেই সাথে দুর্যোগ মোকাবেলায় প্রাথমিক প্রস্তুতি ও প্রশিক্ষন জানার কোন বিকল্প নেই।

আলোচনা শেষে অগ্নি নির্বাপক সাজ-সরঞ্জামাদি ও অগ্নি নির্বাপন মহড়া প্রদর্শণ করা হয়।

সময় জার্নাল/ মো: ইউসুফ

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ