লক্ষ্মীপুরে মহান বিজয় দিবস উদযাপিত

প্রকাশিতঃ ৩:৪১ অপরাহ্ণ, সোম, ১৬ ডিসেম্বর ১৯

লক্ষ্মীপুর প্রতিনিধি: ব্যাপক উৎসাহ উদ্দিপনা ও বর্নাঢ্য আয়োজনে মধ্য দিয়ে লক্ষ্মীপুরে উদযাপিত হয়েছে ৪৯তম মহান বিজয় দিবস। এ উপলক্ষে আজ সোমবার সকাল ৬টা ৩৪মিনিটে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে বিজয় চত্বর স্মৃতি সৌধে পুষ্পার্ঘ অর্পন করেন ৩ আসনের সাংসদ একেএম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল ও পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান।

এছাড়া মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামীলীগ-বিএনপি নেতৃবৃন্দ, জেলা বেসরকারী প্যাথলীজ মালিক সমিতি ও হাসপাতাল মালিক সমিতিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ শহীদ বেদীতে পুষ্পার্ঘ অর্পন করেন।

পরে সকাল ৬টা ৪৫মিনিটে শহরের বাগবাড়িস্থ গণ কবরের পুষ্পার্ঘ অর্পন শেষে শহীদদের রুহের মাঘফেরাত কামনা করে মোনাজাত করা হয়। এ ছাড়াও বিজয় র‌্যালীসহ দিন ব্যাপী নানা কর্মসুচির মধ্য দিয়ে দিবসটি পালিত হচ্ছে।

মো: ইউসুফ

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ