লক্ষ্মীপুরে ২৩ মামলার আসামি গ্রেফতার

প্রকাশিতঃ ৫:৫২ অপরাহ্ণ, শনি, ২২ ফেব্রুয়ারি ২০

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে ২৩ মামলার পলাতক আসামি আবুল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার ভোররাতে চন্দ্রগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে লক্ষ্মীপুর শহরের শাখারী পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আবুল হোসেন সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের বড় ভল্লবপুর গ্রামের আসমত উল্যার ছেলে।

চন্দ্রগঞ্জ থানার এস আই আবু মুসা জানান, গ্রেফতারকৃত আসামি দীর্ঘদিন যাবৎ লক্ষ্মীপুর, সিলেট ও সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকার লোকজন থেকে ইটভাটা ও কয়লা কারখানা আছে বলে কোটি কোটি টাকা আত্মসাৎ করার মাধ্যমে প্রতারণা করে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৩ মামলার এজাহারনামীয় ওয়ারেন্টভুক্ত আসামি আবুল হোসেনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী দুর্ধর্ষ প্রতারক। দেশের বিভিন্ন থানা ও কোর্টে তার নামে ২৩ টি অর্থ আত্মসাৎ ও প্রতারণার মামলা রয়েছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন জানান, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে ২৩ মামালায় আদালত কর্তৃক ১৭টি পরোয়ানা ইস্যু আছে। এছাড়া ৩০ লক্ষ টাকা জরিমানাসহ বিভিন্ন আদালত কর্তৃক বিভিন্ন মেয়াদে তার বিরুদ্ধে ১০টি সাজা রয়েছে। তাকে মোবাইল প্রযুক্তির মাধ্যমে বিশেষ অভিযান পরিচালনা করে গ্রেফতার করা হয়।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ