লক্ষ্মীপুর সোসাইটি ইউকে’র উদ্যোগে কমলনগরে ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ১২:২৪ অপরাহ্ণ, রবি, ২৪ মে ২০

লক্ষ্মীপুর প্রতিনিধি: যুক্তরাজ্য ভিত্তিক সংগঠন লক্ষ্মীপুর সোসাইটি ইউকে’র উদ্যেগে শনিবার কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তরত পরিচ্ছন্নতা কর্মী এবং উপজেলার নদী ভাঙ্গা সুবিধা বঞ্চিত মানুষের মাঝে নগদ অর্থ এবং ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচালক ডা. আবু তাহের উপস্থিত ছিলেন।

এছাড়াও সংগঠনটির উদ্যোগে ইতোপূর্বে জেলার বিভিন্ন উপজেলায় কর্মহীন হতদরিদ্র মানুষকে নগদ অর্থসহ খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।

এ সম্পর্কে সংগঠনটির সভাপতি আবু নাছের শেখ জানান, করোনাভাইরাসের প্রভাবে সারা পৃথিবী আজ কর্মহীন হয়ে পড়েছে। তাই আমরা যুক্তরাজ্যে বসবাসরত লক্ষ্মীপুরের সকলের সমন্বিত উদ্যোগে মানুষের পাশে দাঁড়াবার উদ্যোগ গ্রহণ করি এবং ইতোমধ্যে লক্ষ্মীপুরের বিভিন্ন উপজেলায় ত্রাণ বিতরণ কাজ সম্পূর্ণ করেছি।

উল্লেখ্য, লক্ষ্মীপুর সোসাইটি ইউকে’র সভাপতি আবু নাছের শেখ, সহ-সভাপতি মাহে আলম চৌধুরী, সহ-সভাপতি মুজাহিদুল ইসলাম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান, এবং সাইফুল ইসলাম, ইমতিয়াজ এনাম তানিম, সাইফুল ইসলাম মিরাজসহ যুক্তরাজ্যে বসবাসরত সংগঠনটির সকল নেতাকর্মী সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে দীর্ঘদিন ধরে কাজ করে আসছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।