লবণ গুজবে পঞ্চগড়ে জনসাধারণের মাঝে আতঙ্ক

প্রকাশিতঃ ২:৪৮ অপরাহ্ণ, বুধ, ২০ নভেম্বর ১৯

পঞ্চগড় প্রতিনিধিঃ লবনের দাম বাড়বে এই গুজবে পঞ্চগড়ে জনসাধারণের মাঝে আতঙ্ক বিরাজ করছে। যার যার সাধ্য অনুসারে সকলেই লবণ মজুদ করতে ভিবিন্ন দোকানে ভিড় করেছে। এতে করে অসাধু ব্যবসায়িরা অধিক হারে লাভ করে নিয়েছে।

সরেজমিনে গতকাল সন্ধ্যায় জেলার তেতুঁলিয়া উপজেলার শালবাহান বাজারে মুদির দোকান গুলোতে উপচেপড়া ভির দেখা যায়।

এ বিষয়ে জানতে চাইলে ভোক্তা অধিকার অধিদপ্তরের উপ-পরিচালক শেখ সাদী সময় জার্নালকে জানান, লবনের দাম বাড়ার বিষয়টা সম্পুন্য গুজব। বাজারে লবনের কোন ঘাটতি নেই, কেউ বেশি দামে লবন বিক্রি করলে আমরা তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করব। তিনি সাধারন মানুষ কে গুজবে কান না দিয়ে বেশি দামে লবন ক্রয় করা থেকে বিরত থাকার আহবান জানিয়েছেন।

তেতুঁলিয়া উপজেলা নির্বাহী অফিসার( ভারপ্রাপ্ত) মাসুদুল হক জানান, লবনের দাম বাড়ার গুজবে বাজারে বেশি দামে লবন বিক্রি হচ্ছে এটা শোনার পরে আমরা অভিযানে নেমেছি। কারো বিরুদ্ধে এধরনের অভিযোগ প্রমানিত হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তবে মানুষ জনকে গুজবে কান না দেওয়ার জন্য তিনি সতর্ক করেছেন।

সময় জার্নাল/ দেলোয়ার হোসাইন নয়ন

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ