লাইফ সাপোর্টে সাড়া দিচ্ছেন না সৌমিত্র

প্রকাশিতঃ ৯:১৫ পূর্বাহ্ণ, রবি, ১৫ নভেম্বর ২০

বিনোদন ডেস্ক : প্রখ্যাত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা আরও অবনতি হয়েছে। তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। কিন্তু তাতেও তিনি সাড়া দিচ্ছেন না।

হাসপাতাল সূত্রের বরাতে রোববার আনন্দবাজার পত্রিকা এ তথ্য জানিয়েছে।

আজ ৪২ দিন ধরে কলকাতার বেলভিউ নার্সিংহোমে চিকিৎসাধীন সৌমিত্র চট্টোপাধ্যায়। এক দিন অন্তর এক দিন করা হচ্ছে তার কিডনির ডায়ালিসিস। ২৪ অক্টোবর থেকে তার শারীরিক অবস্থার মূলত অবনতি হতে থাকে। তারপর ধীরে ধীরে তিনি চেতনাহীন হয়ে পড়েন।

খবরে বলা হয়, গত শুক্রবার সৌমিত্রর শারীরিক অবস্থার অবনতি হয়। এখনও তার কোনো উন্নতি হয়নি।

তিন দিন আগে তার শ্বাসনালিতে সফল অস্ত্রোপচার হয়। চিকিৎসকরা জানিয়েছিলেন, তার শরীরের অঙ্গপ্রত্যঙ্গ ঠিকঠাক কাজ করছে। তবে তিনি খুব দুর্বল। শ্বাসনালিতে অস্ত্রোপচারের পর সৌমিত্রর প্লাজমা থেরাপিও দেয়া হয়।

সৌমিত্রের চিকিৎসক দলের প্রধান চিকিৎসক অরিন্দম কর বলেন, আমরা সাধ্যমতো চেষ্টা চালিয়ে যাচ্ছি। গত ৪০ দিন ধরে সব রকম প্রচেষ্টা চালিয়েছি। তার অবস্থা আরও সঙ্কটজনক হয়েছে।

‘সৌমিত্রকে নিয়ে এখন অলৌকিকেই ভরসা করতে হবে আমাদের।’

হাসপাতালে আসার জন্য সৌমিত্রর পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে বলেও জানান তিনি।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।