মহান বিজয় দিবস
লালপুরে আসন না পেয়ে অনুষ্ঠান বয়কট আ’লীগ সভাপতির!

প্রকাশিতঃ ৮:১১ অপরাহ্ণ, সোম, ১৬ ডিসেম্বর ১৯

নাটোর প্রতিনিধি: মহান বিজয় দিবসে লালপুর উপজেলা প্রশাসন আয়োজিত মঞ্চে বসার আসন না পেয়ে অনুষ্ঠান বয়কট করলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু। এ ঘটনায় আক্ষেপ করে সাংবাদিকদের বলেন , ক্ষমতাশীন দলের একজন উপজেলা সভাপতির মঞ্চে আসন না থাকা কষ্টের ব্যাপার।

স্থানীয় সূত্রে জানা যায়, লালপুরের শহীদ জননেতা মমতাজ উদ্দিন স্টেডিয়ামে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে যোগদানের জন্য লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু মঞ্চে উপস্থিত হন। মঞ্চে সভাপতির জন্য নির্ধারিত আসন না থাকায় কিছু সময় অপেক্ষা করেন। কিন্তু আয়োজক কমিটি চেয়ারের ব্যবস্থা না করায় এবং উপস্থিতদের মধ্যে কেউ আসন না ছাড়ায় অনুষ্ঠান বয়কট করে ফিরে যান তিনি।

এ ব্যাপারে লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু জানান, আমন্ত্রন পেয়ে লালপুর উপজেলা প্রশাসন আয়োজিত মহান বিজয় দিবসের অনুষ্ঠানে গিয়েছিলাম। স্বাধীনতা, সংগ্রামের দল আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকায় প্রতিবার এ অনুষ্ঠানে আওয়ামীলীগ সভাপতি ও সম্পাদকের জন্য আসনের ব্যবস্থা করা হয়। এবার গিয়ে এর ব্যতয় দেখতে পেলাম, আসন না পেয়ে ফিরে এসেছি। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আর দলের থানা সভাপতির আসন নাই, ভাবতেই মনে পড়ে জামায়াত-বিএনপি সরকারের সময়ের কথা।

লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি জানান, লালপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতির জন্য একটি আসন নির্ধারিত ছিল, কিন্তু কেউ সেই আসনের লিখিত স্টিকারটি উঠিয়ে ঐ আসনে বসেছেন। অনুষ্ঠান নিয়ে ব্যস্ত থাকায় বিষয়টি তাৎক্ষনিক জানতে পারিনি। জানতে পেরে বিষয়টি নিয়ে আওয়ামীলীগ সভাপতির সাথে কথা বলেছি। বিষয়টি দুঃখজনক, যারা স্টিকারটি উঠিয়ে এহেন অপ্রীতিকর ঘটনার অবতার করেছেন তারা কাজটি ঠিক করেননি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ