লালমনিরহাটে খালে ডুবে শিশুর মৃত্যু

প্রকাশিতঃ ৮:০৬ পূর্বাহ্ণ, বুধ, ২৯ জুলাই ২০

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের আদিতমারী উপজেলায় খালের পানিতে ডুবে ফাহিম হোসেন নামে দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার নিজ বাড়ি উপজেলার ভাদাই ইউনিয়নের ভেটেশ্বর গ্রামের ওমর কাজি মাদরাসা এলাকায় এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের ওমর ফারুকের ছেলে।

আদিতমারী থানার উপ পরিদর্শক (এসআই) ওয়ালিউর রহমান জানান, বাড়ির উঠানে খেলা করছিল শিশু ফাহিম হোসেন। তার বাড়ির উঠানেই প্রতিবেশী ওয়াহেদ আলীর একটি খাল রয়েছে। খেলতে খেলতে সেই খালে পড়ে যায় শিশু ফাহিম। পরিবারের লোকজন দেখতে পেয়ে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এর আগেও ওই খালে পড়ে দুই শিশু আহত হয়। কিন্তু অনেকবার বলার পরেও খালের মালিক ওয়াহেদ আলী কোন ব্যবস্থা নেয়নি বলে শিশু ফাহিমের পরিবারের অভিযোগ।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।