লায়ন্স ক্লাবের নব নির্বাচিত জোনাল উপদেষ্টা বাবলু

প্রকাশিতঃ ৭:৫৪ অপরাহ্ণ, বুধ, ২২ জুলাই ২০

নিজস্ব প্রতিবেদক : ‘Lions club International District 315 B3’ এর ২০২০-২০২১ সালের জন্য জোনাল উপদেষ্টা নির্বাচিত হয়েছেন মো. এনায়েত উল্যা (বাবলু)। নব নির্বাচিত উপদেষ্টাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রায়পুর উপজেলার সাংবাদিক মহল।

এনায়েত উল্যা (বাবলু) লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার আলী আহাম্মেদের পুত্র। জেলার শহিদ লে. মোয়াজ্জেম হোসেন ফ্ল্যাট ও ভবন মালিক কল্যাণ সমিতির জয়েন্ট সেক্রেটারির দায়িত্ব পালন করছেন তিনি। নিজ উপজেলায় সামাজিক সংগঠন ও সাংস্কৃতিক কর্মকাণ্ডেও অবদান রেখে আসছেন তিনি।

প্রসঙ্গত, জাতিসংঘ কর্তৃক স্বীকৃত আন্তর্জাতিক মানবতার সেবায় নিয়োজিত সংগঠন “Lions clubs International” যা ১৯১৭ সালে আমেরিকার শিকাগো শহরে আত্মপ্রকাশ করে। বর্তমানে পৃথিবীর ২০৪ টি দেশে “Lions clubs International” নামের আন্তর্জাতিক সংগঠনটি মানবতার সেবায় নিজেদের কার্যক্রম পরিচালনা করে আসছে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।