শতবর্ষী ১৩টি কলেজ হবে ‘সেন্টার অব এক্সিলেন্স’: শিক্ষামন্ত্রী

প্রকাশিতঃ ৫:৩১ অপরাহ্ণ, রবি, ১ ডিসেম্বর ১৯

নিউজ ডেস্ক: শিক্ষামন্ত্রী ডা. দীপুমনি বলেছেন, দেশের ১৩টি শতবর্ষী কলেজকে ‘ সেন্টার অব এক্সিলেন্স ’ হিসেবে গড়ে তোলা হবে। ঐতিহ্যবাহী এই কলেজগুলো উচ্চ শিক্ষার ক্ষেত্রে বিশ্ববিদ্যালয়ের মতো ভূমিকা রাখার সুযোগ রয়েছে। এই সুযোগকে কাজে লাগিয়ে শিক্ষার মানোন্নয়ন ঘটাতে সরকারের সক্রিয় বিবেচনাধীনে রয়েছে। বাসস

রোববার (১ ডিসেম্বর) জাতীয় বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে আয়োজিত এক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শিক্ষামন্ত্রী ডা. দীপুমনি ।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদের সভাপতিত্বে কর্মশালায় আরো বক্তব্য দেন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সিনিয়র সচিব মো. সোহরাব হোসাইন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু, প্রফেসর ড. মো. মশিউর রহমান, মাউশির মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুক।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ