শর্ত না মানলে সিরিজ সম্ভব নয় : শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড

প্রকাশিতঃ ১১:০২ অপরাহ্ণ, বৃহঃ, ২৪ সেপ্টেম্বর ২০

স্পোর্টস ডেস্ক : শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা বলেছেন, করোনাভাইরাস নিয়ে শ্রীলঙ্কান সরকারের নির্ধারিত শর্ত না মানলে এই মুহূর্তে বাংলাদেশের সঙ্গে সিরিজ আয়োজন সম্ভব হবে না। বৃহস্পতিবার বিকেলে শ্রীলঙ্কান গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে এ মন্তব্য করেন তিনি।

এ সময়ে তিনি সাফ জানিয়ে দিয়েছেন, কোভিড টাস্কফোর্সের দেয়া শর্ত শিথিলের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের করা অনুরোধ মানা সম্ভব নয়।

অ্যাশলে ডি সিলভা বলেন, দেখুন, আমাদের কোভিড টাস্কফোর্স এ বিষয়ে একেবারেই নমনীয় হবে না। আমরা অনেক আলোচনা করেছি, কিন্তু বিসিবির অনুরোধ কোনোভাবেই তারা মানতে চাইছে না। আমরা আপাতত বাংলাদেশকে জানিয়ে দিবো, কোভিড টাস্কফোর্সের দেয়া শর্তগুলো মানতেই হবে। এর কোনো ব্যত্যয় হবে না।

আর শর্ত না মানতে না চাইলে, আপাতত সিরিজ স্থগিত করা ছাড়া আমাদের কোনো উপায় নেই। আশা করবো, ভবিষ্যতে পরিস্থিতি স্বাভাবিক হলে আমরা হয়তো সিরিজটি আয়োজন করতে পারবো।

এর আগে লঙ্কান বোর্ডের দেয়া এত শর্ত মেনে সফর করা সম্ভব নয় বলে চলতি মাসের মাঝামাঝিতে হুঁশিয়ারি দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তারপরও দেশটি সর্বশেষ এই তথ্য জানিয়েছে। ফলে হুমকির মুখে পড়েছে দুই দলের টেস্ট সিরিজটি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।