শাহীনের সেই ভ্যানটি উদ্ধার, গ্রেফতার ৩

প্রকাশিতঃ ১২:১৩ পূর্বাহ্ণ, মঙ্গল, ২ জুলাই ১৯

নিউজ ডেস্ক: সাতক্ষীরায় ভ্যানচালক কিশোর শাহিন হত্যাচেষ্টায় জড়িত তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার ছিনতাই হওয়া ব্যাটারিচালিত ভ্যানটিও জব্দ করেছে পুলিশ।

সোমবার রাতে সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান এক প্রেস ব্রিফিং করে এ কথা জানান।

তিনি বলেন অভিযান অব্যাহত রয়েছে। শাহিন হত্যা চেষ্টার সাথে জড়িত অন্যরাও অচিরেই গ্রেফতার হবে।

গ্রেফতারকৃতরা হলেন- যশোরের কেশবপুরের বাজিতপুর গ্রামের নাঈমুল ইসলাম ওরফে নাঈম, সাতক্ষীরার কলারোয়ার আলাইপুর গ্রামের আরশাদ পাড় ওরফে নুনু মিস্ত্রী ও সাতক্ষীরা সদর উপজেলার গোবিন্দকাটি গ্রামের বাকের আলি।

সোমবার তাদেরকে তাদের বাড়ি ও অন্যান্য স্থান থেকে গ্রেফতার করা হয় বলে জানান পুলিশ সুপার।

উল্লেখ্য, গত শুক্রবার যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের হায়দার আলির ছেলে মাদ্রাসা ছাত্র কিশোর শাহিন তার বাবার ভ্যান নিয়ে ভাড়ায় যায়।

পথিমধ্যে সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ধানদিয়া ইউনিয়নের কৃষ্ণনগর হামজামতলা এলাকায় সন্ত্রাসীরা তাকে কুপিয়ে আহত করে ফেলে রেখে তার ভ্যানটি নিয়ে পালিয়ে যায়।

আহত শাহিন (১৪) কে প্রথমে সাতক্ষীরা ও পরে খুলনায় চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার চিকিৎসার দায়িত্ব নিয়েছেন। বর্তমানে তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে তার পরিবার।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ