শিশুর শাক তোলার ঘটনায় পিতাকে পিটিয়ে হত্যা!

প্রকাশিতঃ ৭:২৭ অপরাহ্ণ, বৃহঃ, ৬ ফেব্রুয়ারি ২০

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ : জেলার সদর উপজেলার গোবরা নিলামাঠ এলাকায় কৃষক ইসরাফিল মোল্লার ৬ বছরের কন্যাশিশু জমিতে কলাই শাক তোলতে গেলে জমির মালিক ও তার ছেলেদের মারধরের শিকার হন শিশুটি। এসময় কন্যাকে বাঁচাতে গেলে কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার রাতে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পরিবারের লোকজন জানায়, ইসরাফিলের ৬ বছর বয়সের শিশুকন্যা জমিতে কলাই শাক তুলতে গেলে জমির মালিক হোসেন মোল্লা ও তার দুই ছেলে ফয়সাল ও মিসাদ তাকে মারধর করে। এ সময় ঐ শিশুকন্যার বাবা ইসরাফিল ঠেকাতে গেলে তাকেও পিটিয়ে আহত করে। পরে স্থানীয় ও পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ইসরাফিলকে মৃত ঘোষণা করেন।

নিহত ইসরাফিল গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা নিলামাঠ এলাকার রোকন উদ্দিন মোল্লার ছেলে।

এ ব্যাপারে এসআই সাখাওয়াত হোসেন-এর সঙ্গে কথা হলে তিনি বলেন, ‘ওই ব্যাক্তির স্বজনরা অভিযোগ করেছেন তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ইসরাফিলের মরদেহ ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে বলে তিনি জানান।

সময় জার্নাল

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ