শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কবি নজরুল কলেজ শিক্ষার্থীদের

প্রকাশিতঃ ২:৫৪ অপরাহ্ণ, সোম, ১৩ জানুয়ারি ২০

শেখ ফারহান আহাম্মেদ : রাতে ঘুরে ঘুরে শীতার্তদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছে রাজধানীর কবি নজরুল সরকারি কলেজের স্বেচ্ছাসেবী সংগঠন ‘ওদের নিয়ে স্বপ্ন’।

শনিবার (১১ জানুয়ারি) রাত ১২টা থেকে ৩টা পর্যন্ত পুরান ঢাকার সদরঘাট, বাবুবাজার ও লক্ষীবাজার এলাকায় ফুটপাতে শুয়ে থাকা প্রায় ৬০ জন অসহায় মানুষের কাছে গিয়ে সংগঠনের স্বেচ্ছাসেবকগণ শীতবস্ত্র হিসেবে কম্বল ও অন্যান্য গরম কাপড় বিতরণ করেন।

স্বেচ্ছাসেবক অনিক হাসান সময় জার্নালকে বলেন, ‘আমরা এই অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। সবাই নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসলে শীতার্তদের কষ্ট অনেকাংশেই লাঘব হবে।’

উল্লেখ্য, রাজধানীর কবি নজরুল সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের একঝাঁক তরুণ শিক্ষার্থীদের সমন্বয়ে পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন ওদের নিয়ে স্বপ্ন (ওনিস্ব) এক বছর ধরে শিশুশিক্ষা নিশ্চিত করার পাশাপাশি বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজে অবদান রেখে চলেছে।

সময় জার্নাল-আরইউটি

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ