শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পাবনা জেলা ছাত্রলীগ সাঃ সম্পাদকের

প্রকাশিতঃ ৩:২০ অপরাহ্ণ, বৃহঃ, ২ জানুয়ারি ২০

আর কে আকাশ, পাবনা : পাবনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দুস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. তাজুল হোসেন।

বুধবার (১ জানুয়ারি) রাতে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

তাজুল হোসেন বলেন, আমি আমার সাধ্যমতো অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছি। যারা হত-দরিদ্র- অসহায় তারা শীতে কষ্ট পেয়ে থাকে, কেউ তাদের খোঁজ রাখে না। তাই আমি আমার সংগঠনের কিছু সদস্যদের সঙ্গে নিয়ে এই কম্বল বিতরণ করলাম। তাদের মাঝে কম্বল তুলে দিতে পেরে আমার খুবই ভালো লাগছে।

এসময় পাবনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাদ্দাম হোসেন, মো. জুনায়েদ উদ্দিন জনি, কাউছার হোসেন, হাবিবুর রহমান রিংকু, আল মাহমুদ চঞ্চল, হারুন অর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক অনিক আহম্মেদ এবং রাশেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক সাইদুজ্জামান সজিব, তুষার আহমেদ, প্রচার সম্পাদক সাদ্দাম হোসেন, দপ্তর সম্পাদক আদনান আল মাহফুজ চমন উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, পাঠাগার সম্পাদক শেখ শাকিল, সাংস্কৃতিক সম্পাদক আনিসুর রহমান আনিস, তথ্য ও যোগাযোগ সম্পাদক রাহাত হোসেন পল্লব, স্কুল বিষয়ক সম্পাদক মীর ওয়াকিল, উপ প্রচার রওশন হোসেন (রিফাত), উপ দপ্তর সম্পাদক তসলিম হাসান সেতু, উপ-ধর্মীর সম্পাদক হাবিবুর রহমান শান্ত, উপ-তথ্য সম্পাদক এসএম আকাশ সৌরভ, সদস্য মুস্তাকিম মুহিব।

সরকারি এডওয়ার্ড কলেজের এসএম হল শাখা ছাত্রলীগের সভাপতি আশিক, সরকারি এডওয়ার্ড কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত, সাংগঠনিক সম্পাদক আমিরুল, মালিগাছা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিপন হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম শাওন, পৌর ছাত্রলীগের উপ-প্রচার পলাশ হোসাইন উপস্থিত ছিলেন।

ছাত্রলীগ নেতা শরিফুল ইসলাম সোহাগ, মিশন, রাফি, মমিন, শৈবাল, মমিনুল ইসলাম, ফারমান আহমেদ বিজয়, শাওন, ইমন, আলামিন, সালমান, অনিক, নাইম, পিয়াসসহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সময় জার্নাল

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ