শুক্র ও শনিবার রাজধানীর সব ব্যাংক খোলা রাখার নির্দেশ

প্রকাশিতঃ ৫:৪৩ অপরাহ্ণ, বৃহঃ, ২৬ ডিসেম্বর ১৯

সময় জার্নাল ডেস্ক: ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচন উপলক্ষে জামানতের টাকা জমা দেওয়ার সুবিধার্থে সিটি কর্পোরেশন এলাকার ব্যাংক শুক্রবার ও শনিবার (২৭ ও ২৮ ডিসেম্বর) খোলা রাখার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

বৃহস্পতিবার ইসির উপসচিব (নির্বাচন পরিচলনা-২ অধিশাখা) মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত চিঠিতে এ নির্দেশনা দেওয়া হয়েছে।

চিঠিতে বলা হয়, উপযুক্ত বিষয়ে সূত্রোল্লিখিত পত্রের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, ডিএনসিসি ও ডিএসসিসি নির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত সময়সূচির আলোকে আগামী ৩১ ডিসেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ হিসাবে নির্ধারিত রয়েছে। ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাচন উপলক্ষে মানোনয়নপত্র দাখিলকারীদের মানোনয়নপত্র দাখিলের সুবিধার্থে ২৭ ও ২৮ ডিসেম্বর শুক্রবার ও শনিবার ঢাকা মহানগরস্থ সকল ব্যাংক খোলা রাখার ব্যবস্থা গ্রহণের জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত প্রদান করেন।

উল্লিখিত সিদ্ধান্ত অনুসারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

উল্লেখ্য তফসিল অনুযায়ী, মনোনয়ন দাখিলের শেষ সময় ৩১ ডিসেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই ২ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহার ৯ জানুয়ারি, প্রতীক বরাদ্দ হবে ১০ জানুয়ারি। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৩০ জানুয়ারি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ