শেরপুরে ছাত্র অধিকার পরিষদের পক্ষে ত্রাণ পৌঁছে দিচ্ছেন মিশু

প্রকাশিতঃ ১:৪০ অপরাহ্ণ, রবি, ২৬ এপ্রিল ২০

সময় জার্নাল প্রতিবেদক : বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের পক্ষ থেকে শেরপুরের নানা জায়গায় ত্রাণ নিয়ে ছুটে যাচ্ছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও শেরপুর জেলার সমন্বয়ক মাহমুদুল হাসান মিশু। খাবার নেই জানলেই খাদ্যসামগ্রী নিয়ে পৌঁছান তিনি। এ পর্যন্ত ১০৪ পরিবারের ঘরে ত্রাণসামগ্রী বাড়ি বাড়ি দিয়ে আসেন তিনি।

তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানা যায়। এদিকে শেরপুরের অসহায় দরিদ্র ১১শ পরিবারের জন্য বিদ্যানন্দ ফাউন্ডেশনের নিকট ত্রাণ চেয়ে আবেদন করেছেন এবং প্রাথমিকভাবে সিলেক্টও হয়েছেন বলে জানান তিনি।

মাহমুদুল হাসান মিশু সময় জার্নালকে বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থী হিসেবে যকটুকুন করার ততটুকুন করার চেস্টা করে যাচ্ছি। আমি নিজেই ঘুরে ঘুরে খোঁজ-খবর নেই ও কেউ জানালেই তখন খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি। এখন পর্যন্ত শেরপুর জেলার -সাপমারী, শেরপুর সদর, নকলা, নালিতাবাড়ী ও শ্রীবরদী উপজেলাতে ত্রাণ পৌঁছে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, মাহমুদুল হাসান মিশু জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী। সে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ