শেরা ২৫ বছর সালমানকে আগলে রেখেছে

প্রকাশিতঃ ৬:৫২ অপরাহ্ণ, মঙ্গল, ১৯ নভেম্বর ১৯

বিনোদন ডেস্ক: শেরা দীর্ঘ ২৫ বছর ধরে ছায়াসঙ্গী হিসেবে সেনাপতির মতো আগলে রেখেছেন বলিউড সুপারস্টার ‘সুলতান’কে। বলা যায়, সালমানের যেকেনো বিপদের হাত থেকে রক্ষার পুরো দায়িত্ব শেরার ওপর।

বিদেশে গিয়ে সুরক্ষা-সংক্রান্ত নানা প্রশিক্ষণ নিয়েছেন শেরা । সালমান যখন সেই অর্থে তারকা হননি, তখন থেকেই শেরা তার পাশে আছেন। সালমানও তার এই প্রিয় দেহরক্ষীকে নিজের পরিবারের একজন মনে করেন। তাইতো দীর্ঘ ২৫ বছর ধরে সালমানের বিপদে-আপদে তিনিই অন্যতম সঙ্গী।

সম্প্রতি সালমান তার সঙ্গে একটি সেলফি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তিনি লিখেছেন, ২৫ বছর এবং এই সম্পর্ক এখনও শক্তিশালী হচ্ছে। এদিকে শেরাও একই ছবি তার ইনস্টাগ্রামে পোস্ট করেন। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদনে এ তথ্য বলা হয়েছে।

এর আগে শোনা যায়, সাল্লু ভাই শিগগিরই নাকি শেরার ছেলেকে বলিউডে নিয়ে আসবেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান খান প্রসঙ্গে শেরা বলেন, ‘সালমান খানের সঙ্গে আমি আমার জীবনের শেষ নিশ্বাস পর্যন্ত থাকব। যত দিন বেঁচে আছি, ওনার পাশে পাশে থাকব। সালমানের সম্পূর্ণ সুরক্ষার দায়িত্ব আমার। আমি কখনো ভাইজানের পেছনে থাকি না। সব সময় সামনে থাকি। আর ভাইজানকে কোনো সমস্যা যাতে ছুঁতে না পারে, তাই তার সামনে পাহাড়ের মতো দাঁড়িয়ে থাকি। যেকোনো বিপদ ভাইজানের ওপর আছড়ে পড়ার আগে তা রুখে দিই।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ