সংবর্ধনায় নুসরাত-নিখিলের রোমাঞ্চ

প্রকাশিতঃ ১২:২৫ অপরাহ্ণ, শুক্র, ৫ জুলাই ১৯

বিনোদন ডেস্ক: ঝমকালো আয়োজনে টলিউড অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। কলকাতার ইস্টার্ন মেট্রোপলিটন বাইপাসের ধারের সাত তারা হোটেলে বৃহস্পতিবার সন্ধ্যায় এ আয়োজন করা হয়। এ দিন নুসরাত পরেছেন বাদামী রঙের লেহেঙ্গা। সঙ্গে মানানসই গয়না। ইতালিয়ান কুইজিনের পাশাপাশি রয়েছে বাঙালি মেনুও।

এর আগে ১৯ জুন তুরস্কের বোদরুমে বসেছিল নুসরাত জাহান এবং নিখিল জৈনের বিয়ের আসর। টলিউড থেকে নুসরতের ‘সেরা বন্ধু’ অভিনেত্রী মিমি চক্রবর্তী ছাড়া আর কারও আমন্ত্রণ ছিল না সেখানে। বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানেও ছিলেন মিমি। নুসরাতের বিয়ে নিয়ে মিমির উচ্ছ্বসিত বক্তব্য, দিদির বিয়েতেও এত সাজিনি। আমি আর নুসরাত চার-পাঁচ বছর আগে যখন নিজেদের বিয়ে নিয়ে কথা বলতাম তখন থেকে পরিকল্পনা করেছিলাম কেমন সাজব।

অনুষ্ঠানে নুসরাতের দিকে তাকিয়ে নিখিল বললেন, ‘ওর দায়িত্ব আমার। ওকে ভাল রাখব সবসময়।’ বাইপাসের ধারের সাত তারা হোটেলের হাজার আলো বৃহস্পতিবার সন্ধ্যায় যেন আরও উজ্জ্বল হয়ে উঠল স্ত্রী নুসরত জাহানকে পাশে নিয়ে নিখিল জৈনের বলা এই কথায়।

মুচকি হেসে নুসরাতের বক্তব্য, সারা জীবন একই লোকের সঙ্গে কাটাতে হবে! বুঝতে পারছেন চাপটা? মিডিয়ার সামনে ও যা বলল সবাই মনে রাখবেন কিন্তু। এখানে সবাই কিন্তু আমার লোক, যা বলবে ভেবে বলো।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ