সন্তানের হাতে পিতা-মাতা খুন

প্রকাশিতঃ ৩:৪৯ অপরাহ্ণ, বুধ, ২৫ ডিসেম্বর ১৯

নিউজ ডেস্ক: যশোরের চৌগাছায় বাবা মহির উদ্দীন (৬৫) ও মা আয়না বেগমকে (৫৫) গলাকেটে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে।

আজ বুধবার (২৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, ওই দম্পতির ছেলে ঘাতক মিলন (২৫) পালানোর চেষ্টাকালে স্থানীয়রা ধরে তাকে পুলিশে সোপর্দ করেছে। বাবা-মায়ের কাছে নেশার টাকা চাওয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটাতে পারে বলে এলাকাবাসীর ধারনা।

প্রতিবেশী ও পুলিশ জানায়, মো. মহির উদ্দীনের বাড়ি গ্রামের অন্য বাড়িগুলো থেকে একটু দূরে ফাঁকা জায়গায় অবস্থিত। আজ বেলা সাড়ে ১১টার দিকে বাড়ি থেকে চিৎকারের শব্দ পেয়ে প্রতিবেশীরা বাড়িতে গিয়ে মহির উদ্দীন ও আয়না বেগমকে বাড়ির উঠানে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। এ সময় তাঁরা এই দম্পতির বড় ছেলে মিলনকে দৌড়ে পালিয়ে যেতে দেখেন। তাঁরা তাঁর পিছু নেন। তাড়া করে দুপুর একটার দিকে গ্রাম থেকে অনেকটা পথ দূরে উপজেলার রাজাপুর-বর্ণি মাঠে তাঁকে ধরে ফেলেন। পরে তাঁকে পুলিশে দেন।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান বলেন, ‘আজ সকালে পারিবারিক বিষয় নিয়ে মা-বাবার সঙ্গে মিলনের ঝগড়া হয়। এরপর তিনি ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মা-বাবাকে হত্যা করেন। তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে তিনি পুলিশ হেফাজতে আছেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ