সমুদ্র সৈকতে দর্শনার্থী প্রবেশে নিষেধাজ্ঞা

প্রকাশিতঃ ৭:০৯ অপরাহ্ণ, বুধ, ১৮ মার্চ ২০

সময় জার্নাল ডেস্ক : করোনাভাইরাস ছড়িয়ে পড়া ঠেকাতে পতেঙ্গা ও কুয়াকাটা সমুদ্র সৈকতে দর্শনার্থীদের প্রবেশে নিষেধাজ্ঞা দেয়া হয়েছে।

সিএমপি কমিশনার মাহবুবুর রহমান সাংবাদিকদের জানিয়েছেন, আজ বুধবার বিকেল থেকে পতেঙ্গা সৈকতে এই নিষেধাজ্ঞা কার্যকর হয়েছে।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উৎপল বড়ুয়া বলেন, ‘জনসমাগম যাতে না হয়, সেজন্য পতেঙ্গা ও নেভাল পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’

পতেঙ্গা সমুদ্র সৈকতে দর্শনার্থীদের উপচেপড়া ভিড়ের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর সিএমপির পক্ষ থেকে এমন সিদ্ধান্ত নেওয়া হলো। করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জনস্বার্থে পতেঙ্গা সৈকত এলাকায় যাওয়া থেকে বিরত থাকতে বলা হয়েছে।

এদিকে, বিকেল ৫টা থেকে দর্শনার্থীদের কুয়াকাটা সমুদ্র সৈকত এলাকায় নিষেধাজ্ঞা কার্যকর হয়েছে। কুয়াকাটা টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার জহিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ঊর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে করোনাভাইরাস মোকাবেলায় এ পদক্ষেপ নেওয়া হয়েছে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ