সম্রাটের জামিন নামঞ্জুর, অভিযোগ গঠন শুনানি ৩০ নভেম্বর

প্রকাশিতঃ ১:০৮ অপরাহ্ণ, মঙ্গল, ২০ অক্টোবর ২০

সময় জার্নাল প্রতিবেদক : রাজধানীর রমনা থানায় অস্ত্র ও মাদক আইনে করা মামলায় যুবলীগের বহিষ্কৃত নেতা ইসমাইল চৌধুরী সম্রাটের বিরুদ্ধে অভিযোগপত্র আমলে নিয়েছেন আদালত। এ সময় জামিন নামঞ্জুর করে অভিযোগ গঠন শুনানির জন্য ৩০ নভেম্বর দিন ধার্য করা হয়।

মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে পুলিশের কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে সম্রাটকে আদালতে হাজির করা হয়। এ সময় আদালত প্রাঙ্গণে সম্রাটের সমর্থকদের জড়ো হতে দেখা যায়।

গত বছর ৬ নভেম্বর ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সম্রাটের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন তদন্ত কর্মকর্তা র‌্যাব-১-এর উপপরিদর্শক (এসআই) শেখর চন্দ্র মল্লিক। গত ৯ ডিসেম্বর মাদক মামলায় সম্রাট ও আরমানের বিরুদ্ধে চার্জশিট জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১-এর এসআই আবদুল হালিম।

এর ১ মাস আগে ৬ অক্টোবর সম্রাট ও তার এক সহযোগী যুবলীগের সহসভাপতি এনামুল হক আরমানকে কুমিল্লা থেকে গ্রেপ্তার করা হয়। পরে র‌্যাব সম্রাটকে নিয়ে তার কাকরাইলের কার্যালয়ে অভিযান চালায়। অভিযানে সম্রাটের কার্যালয়ে ক্যাঙারুর দুটি চামড়া, মাদকদ্রব্য ও অস্ত্র পাওয়া যায়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।