সরকার পেঁয়াজ নিয়ে মশকরা করছে : আমির খসরু

প্রকাশিতঃ ৮:০৩ অপরাহ্ণ, বৃহঃ, ৩১ অক্টোবর ১৯

নিউজ ডেস্ক: সরকার বেগম জিয়াকে তিলে তিলে মেরে ফেলার চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। আপেলের দামে পেঁয়াজ খাওয়াচ্ছে সরকার। এ ঘটনা তামাসা ছাড়া আর কিছুই না।

জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী প্রজন্ম ৭১-এর কেন্দ্রীয় কমিটি আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, আপেলের চেয়ে পেঁয়াজের দাম বেশি হওয়ায় সরকার জনগণের সাথে মশকরা করছে। জবাবদিহীতা নেই বলেই দ্রব্যমূল্যে দিকে নজর নেই সরকারের।

তিনি বলেন, অতীতে ঈদুল আজহার পরে পেঁয়াজের দাম কমে যেত, তবে আমরা এখন বিপরীত চিত্র দেখতে পাচ্ছি। ঈদের পর থেকে ধীরে ধীরে দাম বাড়ছে। পেঁয়াজের দাম বাড়ায় এর সমাধান হিসেবে প্রধানমন্ত্রী এবং তার মন্ত্রীরাও পেঁয়াজ না খাওয়ার কথা বলে মশকরা করছেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খসরু বলেন, তাহলে ডিম, তেল এবং চালের দাম বেড়ে গেলে সরকার এর সহজ সমাধান হিসেবে হয়ত সেগুলো না খাওয়ার পরামর্শ দেবে। জনগণের ভোগান্তির বিষয়ে তাদের চিন্তা না থাকায় সরকার পেঁয়াজের দাম বৃদ্ধি ঠেকাতে মোটেই সিরিয়াস নয়, কারণ তাদের ভোটের প্রয়োজন হয় না।

বেগম জিয়ার মুক্তির বিষয়ে বলেন, খুনি, ধর্ষক, মাদক কারবারিরা জামিন পেলেও বেগম খালেদা জিয়াকে বঞ্চিত করা হচ্ছে। এবং সরকার তাকে তিলে তিলে মেরে ফেলার চেষ্টা করছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ