সহজ শর্তে গোল্ড লোন দিচ্ছে ডায়মন্ড ওয়ার্ল্ড

প্রকাশিতঃ ৩:২৫ অপরাহ্ণ, সোম, ২৭ জুলাই ২০

কর্পোরেট ডেস্ক : ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশে বিশ্বমানের ক্রেতা বান্ধব জুয়েলারী প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ডের চলছে নতুন মাত্রার ঈদ আয়োজন। ঈদে বাড়তি আনন্দ যোগ করতে নতুন নতুন ডিজাইনের সকল ধরণের ডায়মন্ড এর গহনায় পাবেন ৩৫% পর্যন্ত ডিসকাউন্ট। শতভাগ স্বাস্থ্য বিধি মেনে ডায়মন্ড ওয়ার্ল্ড এর সকল শোরুমগুলো খোলা থাকছে ৩১ জুলাই ঈদের আগের রাত পর্যন্ত।

এবারের ঈদ আয়োজনে ডায়মন্ড ওয়ার্ল্ডের সকল ক্রেতাদের জন্য থাকছে ৩৫% ডিসকাউন্টসহ নতুন অফারের মধ্যে রয়েছে ইএমআই পদ্ধতিতে টাকা পরিশোধ ও বুকিং সুবিধা। ক্রেতারা যে কোনো গহনা কিনে ১২টি কিস্তিতে ধীরে ধীরে টাকা পরিশোধ করতে পারবেন।

এমনকি যদি ক্রেতা নিজের মালিকানায় থাকা গহনা আর মেমো নিয়ে আসতে পারলে ডায়মন্ড ওয়ার্ল্ড থেকে সহজ শর্তে ‘গোল্ড লোন’ পাওয়া যাবে। এছাড়াও যারা ঘরের বাইরে পা রাখতে ভরসা পাচ্ছেন না তাদের জন্য রয়েছে অনলাইনে শপিং ও ট্রেই এট হোম (বাড়ীতে বসে কেনার সুযোগ) এর মতো দারুণ ব্যবস্থা।

আকর্ষণীয় সব অফার, ডিজাইন ও লাইভ আপডেটের জন্য যুক্ত থাকতে পারেন প্রতিষ্ঠানটির ভেরিফাইড ফেসবুক পেজে।  – বিজ্ঞপ্তি

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।