সাতক্ষীরায় করোনা উপসর্গে গৃহবধূর মৃত্যু

প্রকাশিতঃ ২:৪০ অপরাহ্ণ, শুক্র, ২৪ এপ্রিল ২০

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরা : সাতক্ষীরা শহরের রেজিস্ট্রি অফিসপাড়ায় করোনা উপসর্গ (জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট) নিয়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান। তবে পরিবারের পক্ষ থেকে পুলিশকে বলা হয়েছে হৃদরোগ জনিত কারণে তার মৃত্যু হয়েছে।

মৃত গৃহবধূর নাম মোছাঃ রেহানা খাতুন (৬০)। তিনি সাতক্ষীরা শহরের রেজিস্ট্রি অফিসপাড়ার অবসরপ্রাপ্ত পোষ্টমাষ্টার আব্দুল আজিজের স্ত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, সাতদিনেরও বেশি সময় ধরে জ্বরে ভুগছিলেন রেহানা খাতুন। একপর্যায় বৃহস্পতিবার রাত ৯টার দিকে তিনি মারা যান।

তবে সাতক্ষীরা সিভির সার্জন ডা. হুসাইন সাফায়াত বলেন, মৃত্যুর পর কয়েক ঘন্টা পার হলেও স্বাস্থ্য বিভাগকে তা জানানো হয়নি। তবে পরিবারের পক্ষ থেকে পুলিশকে বলা হয়েছে হৃদরোগ জনিত কারনে তার মৃত্যু হয়েছে। সেকারণে স্বাস্থ্য বিভাগকে জানানো হয়নি।

এদিকে রেহানা খাতুনকে নিয়ে সাতক্ষীরায় সর্দি,কাশি ও জ্বরে মুত্রূর সংখা দাড়ালো ৫ জনে। অন্যরা হলেন সাতক্ষীরা সদর উপজেলার বল্লী ইউনিয়নের নারায়ণপুর গ্রামের এম এ হাসান, তালা উপজেলার পাটকেলঘটা বাজারের নৈশপ্রহরী আবদুর রহিম, আশাশুনির কাকবাসিয়া গ্রামের কলেজ শিক্ষক রেজাউল করিম ও কালীগঞ্জ উপজেলার ফতেপুর গ্রামের গৃহবধূ রাশেদা খাতুন। তাদের কারো শরীরে করোনাভাইরাস ধরা পড়েনি বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ