সাতক্ষীরায় বড় বোনের সহযোগিতায় ছোট ভাই অপহরণ

প্রকাশিতঃ ১০:২১ অপরাহ্ণ, শনি, ৬ জুন ২০

মুহা. জিললুর রহমান, সাতক্ষীরা : জেলার পাটকেলঘাটায় জমিজায়গা সংক্রান্ত বিরোধ নিয়ে নিয়ে বড় বোনের অপহরণের স্বীকার হয়েছে আপন ছোট ভাই। ঘটনাটি ঘটেছে শুক্রবার পাটকেলঘাটা থানার চৌগাছা গ্রামে। পুলিশ অপহৃতকে উদ্ধার পূর্বক অপহরণকারী বোনসহ ৪ জনকে খুলনা থেকে আটক করেছে।

আটককৃতরা হল অপহৃতের বড় বোন খুলনা মিয়াপাড়া এলাকার মৃত আব্দুল্লাহ মাহমুদের স্ত্রী জেসমিন মাহমুদ (৫০), খুলনা জেলার চাঁদমারী গ্রামের সালাম শেখের ছেলে মোঃ আজিজুল ইসলাম (৩০), একই এলাকার মৃত বেলায়েত হোসেনের ছেলে জহিরুল ইসলাম রানা (৪৫) এবং বাগেরহাট জেলার মোড়লগঞ্জ এলাকার আব্দুর ছালামের ছেলে শাহানুর রহমান স্বপন (৩৮)।

অপহৃত আবু সাঈদ পাটকেলঘাটা থানার চৌগাছা গ্রামের শেখ আবু ইউসুফের ছেলে ও পাটকেলঘাটা বাজারের বিউটি সু স্টোরের মালিক।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, ৫জুন শুক্রবার উল্লেখিত আসামীরা ডিবি পুলিশ পরিচয়ে আবু সাইদকে অপহরণ করে খুলনা নিয়ে যায়। বিষয়টি তার পরিবারে সদস্যরা আমাকে জানালে তাৎক্ষনিকভাবে অভিযান চালিয়ে খুলনা চাঁদমারী এলাকার (পুলিশ ফাঁড়ীর পাশে), থেকে তাদের আটক করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় থানায় একটি ৬ জনকে আসামিকরে একটি অপহারণের মামলা দায়ের করেছে। মামলা নং-৫। আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

ওসি জানান, ইতিপূর্বে ২০১৪সালে জেসমিন মাহামুদ তার ভাইকে অপহরণকালে স্থানীয় জনতার হাতে আটকের বিষয়টি স্বীকার করেছেন।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।