সাতক্ষীরায় ১০ টাকা কেজি দরের ২৬ বস্তা চালসহ আ.লীগ নেতা আটক

প্রকাশিতঃ ৯:১৫ অপরাহ্ণ, বুধ, ১ এপ্রিল ২০

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার আশাশুনি উপজেলার বড়দল বাজার থেকে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের ২৬ বস্তা চালসহ মুজিবর সানা (৫০) নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে পুলিশ।

বুধবার (১ এপ্রিল) দুপুর ১টার দিকে তাকে আটক করা হয়।

আটক মুজিবর সানা বড়দল গ্রামের সাজউদ্দীনের ছেলে ও বড়দল ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি ১০ টাকা কেজি দরের চালের ইউনিয়ন ডিলার।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সালাম জানান, গোপন খবরের ভিত্তিতে পুলিশ বড়দল গ্রামের শাহজাহান আলী গাজীর গোডাউনে অভিযান চালায়। এসময় গোডাউনে রক্ষিত ২৬ বস্তা চাউল উদ্ধার করা হয়। যার পরিমাপ ১২৭০ কেজি। এসময় শাহজাহানের দেয়া তথ্যমতে চাউলের মালিক বড়দল ইউনিয়নের ডিলার মুজিবর সানাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বেশি দামে বিক্রির উদ্দেশ্যে চাউলগুলো মজুদ রাখা হয়েছিল বলে স্বীকার করে মুজিবর সানা। এঘটনায় পুলিশ বাদী হয়ে আশাশুনি থানায় একটি মামলা দায়ের করেছেন।

তিনি আরও বলেন, করোনা পরিস্থিতিতে অসহায় মানুষদের পাশে না থেকে যারা দুর্নীতি-অনিয়মে লিপ্ত হচ্ছেন তাদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে।

সময় জার্নাল/আরইউটি/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ