সালথায় ইউপি সদস্যর বাড়িতে হামলায় আ’লীগ নেতা আটক

প্রকাশিতঃ ৮:৩২ অপরাহ্ণ, বুধ, ২২ জুলাই ২০

ফরিদপুর প্রতিনিধি : জেলার সালথা উপজেলার যদুনন্দী ইউপি সদস্য সিরাজ বিশ্বাসের বাড়িতে হামলা-ভাংচুর ও লুটপাটের মামলায় আওয়ামী লীগ নেতা নুরুজ্জামান টুকু ঠাকুরকে (৫৬) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে সোনাপুর বাজার এলাকা থেকে তাকে আটক করে। সে খারদিয়া গ্রামের মৃত গোলাম রসুল ঠাকুরের ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সদস্য।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার যদুনন্দী ইউনিয়নের খারদিয়া গ্রামের ইলিয়াছ কাজী, ইউনিয়ন বিএনপির সভাপতি হুমায়ন খা ও আওয়ামী লীগ নেতা নুরুজ্জামান টুকু ঠাকুরের নির্দেশে ৫০/৬০জন লোক দেশিয় অস্ত্র ঢাল-কাতরা, সড়কি-ভেলা, রামদা ও লাঠিসোঠা নিয়ে ১৩ জুলাই সন্ধ্যায় ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য ও উজিরপুর গ্রামের সিরাজ বিশ্বাসের বাড়িতে অতর্কিতভাবে হামলা চালিয়ে বসতঘর ভাংচুর ও লুটপাট করে নিয়ে যায়। এঘটনায় ইউপি সদস্য সিরাজ বিশ্বাস বাদি হয়ে হামলাকারীদের বিরুদ্ধে সালথা থানায় একটি মামলা দায়ের করেন।

সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, ইউপি সদস্যর বাড়িতে হামলার মামলা ও পুলিশ অ্যাসল্ট মামলার আসামী নুরুজ্জামান টুকু ঠাকুরকে গ্রেফতার করা হয়েছে। তাকে বুধবার ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।