সিটি নির্বাচনে উত্তরে জাপার প্রার্থী কামরুল, দক্ষিণে মিলন

প্রকাশিতঃ ৭:৫২ অপরাহ্ণ, রবি, ২৯ ডিসেম্বর ১৯

নিজস্ব প্রতিবেদক : ঢাকার দুই সিটি নির্বাচনে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে ব্রিগেডিয়ার জেনারেল (অব.) কামরুল ইসলাম এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে হাজি সাইফুদ্দিন আহমেদ মিলনকে মেয়র পদের জন্য মনোনয়ন দিয়েছে জাতীয় পার্টি।

রোববার (২৯ ডিসেম্বর) দুপুরে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির সেক্রেটারি শফিকুল ইসলাম সেন্টু গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

দলটির প্রেসিডিয়াম সদস্য মিলন বিগত সিটি করপোরেশন নির্বাচনেও মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। আর জিএম কামরুল ইসলাম গত ২৪ ডিসেম্বর জাপায় যোগদান করেন। তিনি বাংলাদেশ গলফ ক্লাবের প্রেসিডেন্ট এবং গলফ ফেডারেশনের সেক্রেটারি জেনারেল ছিলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের একাধিক সভায় বলেছেন, আমরা এককভাবে ভোটের প্রস্তুতি নিচ্ছি। তবে আওয়ামী লীগের পক্ষ থেকে কোনো প্রস্তাব এলে সেভাবে পদক্ষেপ নেওয়া হবে।

পার্টি সূত্র জানিয়েছে, জাপা একটি মেয়র দাবি করবে। না হলে শেষ পর্যন্ত কিছু কাউন্সিলর আদায় করতে চাইবে।

এদিকে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের মেয়র পদে প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। উত্তরে আতিকুল ইসলাম এবং দক্ষিণে ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপসকে চূড়ান্তভাবে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে।

সময় জার্নাল/আরইউটি/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ