সিডি চয়েসের ঈদের আয়োজন

প্রকাশিতঃ ১০:৩৯ পূর্বাহ্ণ, শুক্র, ৩১ জুলাই ২০

বিনোদন ডেস্ক : প্রতি ঈদের মতো এই ঈদের গান, মিউজিক ভিডিও, ও নাটকের পসরা সাজিয়ে বসেছে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েস। ঈদে এবার প্রকাশিত হচ্ছে শামজের একক গান ‘অন্তরে রাখি’। কথা ফয়সাল রাব্বিকীন। সুর ও সংগীত: রেজোয়ান শেখ।

তানজীব সারোয়ার এবং অঙ্কনের ডুয়েট গান ‘দুঃখ যত দাও’। কথা সুর: তানজীব সারোয়ার। সংগীত: সাজিদ সরকার। আসিফের একক গান ‘মিথ্যেবাদী’। কথা: আহমেদ রিজভী। সুর ও সংগীত: আহমেদ হুমায়ুন। তাহসানের একক গান ‘একদিন’। কথা ও সুর: তাহসান। সংগীত: নাবিল হাসান।

প্রত্যয় খানের একক গান ‘তুমি জানো না’। কথা: ফয়সাল রাব্বিকীন। সুর ও সংগীত: প্রত্যয় খান। বালামের একক গান ‘তুমি রূপ কথায়’। কথা: রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীত: বালাম। পথিক নবীর একক গান ‘ফাঁকি’। কথা: মেহেদী হাসান লিমন। সুর ও সংগীত: জে এস এ মার্সেল।

ফজলুর রহমান বাবুর একক গান ‘প্রেমে মরা’। কথা: মেহেদী হাসান লিমন। সুর ও সংগীত: ইয়াসিনর হোসেন (নিরু)। শেখ সাদীর একক গান ‘না এভাবে না’। কথা ও সুর: শেখ সাদী। সংগীত: মাহমুদুল হাসান। এলিটা’র একক গান ‘তবুও তুমি’। কথা: মেহেদী হাসান লিমন। সুর ও সংগীত: আভ্রাল সাহির।

বাপ্পা মজুমদারের একক গান ‘মনটা ছুঁলেই বুঝবে’। কথা: রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীত: বাপ্পা মজুমদার। কাজী শুভ’র একক গান “জ্বালা শুধু বুকে”। কথা ও সুর: হানিফ খান। সংগীত: রোহান রাজ।

মিউজিক ভিডিও হিসেবে থাকছে মিলন ও বৃষ্টি’র ডুয়েট গান “গ্রহন করো”। ভিডিও নির্মাতা: সৈকত রেজা। কাজী শুভ’র একক গান “কোকিলা”। ভিডিও নির্মাতা: সৈকত রেজা। তানজীব সারোয়ারের একক গান “মন পোষ মানেনা”। ভিডিও নির্মাতা: তানিম রহমান অংশু। ইফতেখায়রুল ইসলামের একক গান ‘যেওনা দূরে’। কথা ও সুর: তানজীব সারোয়ার। সংগীত: মেনন খান।

ভিডিও নির্মাতা: চন্দন রায় চৌধুরী। গান ও মিউজিক ভিডিওর পাশাপাশি বশে কিছু নাটক প্রতাশ করছে এই প্রযোজনা প্রতিষ্ঠানটি। তার মধ্যে রয়েছে নাটক ‘বাঘের খাচা’,‘ এক দফা এক দাবি’, ‘পেইনফুল’,‘ ‘সাইকেল মেকার’, ‘হ্যালো ম্যারিজ লাইফ’,‘পেইন ড্রাইভ’, ‘বিবাহ বিভ্রাত”, কুফা’ ‘ নিউলি ম্যারিড’, ‘প্রতিবেশিকে ভালোবাসো’ ও ‘: সোহরাব রুস্তম’ ‘প্রক্সি লাভার’, ‘মাল্টিপ্লাগ’, ‘রকেট ভাই’, ‘ডুবাই জামাই’, ‘লাভ উইথ বেনেফিট’। এছাড়া ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘চাকরি করলে সরকারি ব্যবসা করলে তরকারি’ “টু লেট পার্টনার”।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।