সিরিজ খেলতে জানুয়ারিতে আসছে ওয়েস্ট ইন্ডিজ

প্রকাশিতঃ ৬:২৭ অপরাহ্ণ, মঙ্গল, ১৭ নভেম্বর ২০

ক্রীড়া প্রতিবেদক : কোয়ারেন্টিন, অনুশীলন অথবা একটা টেস্টে কমানোর বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি। তবে ওয়েস্ট ইন্ডিজের বাংলাদেশ সফরের দিনক্ষণ ঠিক হয়ে গেছে। সাত জানুয়ারি আসবে ক্যারিবীয় দল। ঢাকা ও চট্টগ্রাম ভেন্যুতে হবে সব ম্যাচ। ভবিষ্যতের জন্য এই সিরিজ সফলভাবে আয়োজন করতে চায় বিসিবি জানিয়েছে ক্রিকেট অপারেশনস চেয়ারম্যান আকরাম খান।

করোনাকালে ক্রিকেটে সবচেয়ে বেশি সরব ওয়েস্ট ইন্ডিজ। ইংল্যান্ড সফরে গিয়ে তারাই প্রথম ভাঙে করোনা বাধা। এখন রয়েছে নিউজিল্যান্ডে। সেখানে খেলা শেষ করতে না করতে আসবে বাংলাদেশে। ধকলের সাথে করোনা সতর্কতায় সে কারনে একটা টেস্ট কম খেলার প্রস্তাব দিয়ে রেখেছে উইন্ডিজ বোর্ড। যদিও এখনো সিদ্ধান্ত চূড়ান্ত হয়নি। কোয়ারেন্টিন-অনুশীলন সুবিধাসহ নানা বিষয় নিয়ে দুই বোর্ডের মধ্যে চলছে আলোচনা। এরমধ্যেই হোল্ডার-পোলার্ডদের বাংলাদেশে পা-রাখার দিনক্ষণ হয়ে গেছে চূড়ান্ত দুইটি ভেন্যুও।

আকরাম খান বলেন, আন্তর্জাতিক অঙ্গনে ফেরার ইম্প্রেশন-টা ভাল হওয়া চাই। যাতে অন্যদেশগুলোও বাংলাদেশে নিশ্চিন্তে আসতে পারে। বিসিবি টি-টোয়েন্টি কাপ দিয়ে সেই মিশনের জন্য পুরোপুরি প্রস্তুত হতে চায়। পাঁচ দলের টুর্নামেন্টের সুরক্ষানীতি নিয়ে থাকছে কঠোর।

ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগে ক্রিকেটারদের ঝালিয়ে নেয়া-ফর্মে ফেরা শেষ সুযোগ টি-টোয়েন্টি কাপে। কোচিং স্টাফরা ছুটি কাটিয়ে ফেরে আসবে মাঠে বসে খেলা দেখার জন্য। দীর্ঘ দশমাস পর দল সাজানোর কাজ তো আর সহজ হবে না।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।