সিরিয়ায় ইসরায়েলের বিমান হামলা

প্রকাশিতঃ ৯:৩৭ পূর্বাহ্ণ, শুক্র, ১ মে ২০

ইসরায়েলের বিমান বাহিনী হেলিকপ্টার ব্যবহার করে সিরিয়ার দক্ষিণাঞ্চলে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে। আজ শুক্রবার বার্তা সংস্থা সানা এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

ওই প্রতিবেদনে আরো বলা হয়, বৃহস্পতিবার মধ্যরাতের দিকে গোলান মালভূমি থেকে সিরিয়ার রাজধানী দামেস্কের দক্ষিণ-পশ্চিমে প্রায় ৪০ কিলোমিটার দূরে বিমান হামলা চালানো হয়েছে।

তবে হামলার ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। সিরিয়ার রেডিও এফএম শাম জানিয়েছে, ইসরায়েলের বিমান বাহিনী হেলিকপ্টার থেকে অন্তত পাঁচটি ক্ষেপণাস্ত্র সিরিয়ার দক্ষিণাঞ্চলে নিক্ষেপ করেছে।

চলতি সপ্তাহের শুরুর দিকে ইসরায়েলি বাহিনী বিমান হামলার চেষ্টা চালিয়েছিল। তবে সম্প্রচারমাধ্যম আল মায়াদিন টিভি বলছে, সিরিয়ার সেনাবাহিনী সেই হামলা চালাতে দেয়নি। তার আগে চলতি বছরের ১৫ জানুয়ারি ইসরায়েলের বিমান বাহিনী সিরিয়ায় ক্ষেপণাস্ত্র হামলা চালায়।

সূত্র : রাশিয়ান নিউজ অ্যাজেন্সি, টাস

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ