সিলেটের বিপক্ষে ঢাকার জয়

প্রকাশিতঃ ৫:২৭ অপরাহ্ণ, মঙ্গল, ২৪ ডিসেম্বর ১৯

একদিকে তামিম ইকবাল, অন্যদিকে বোলার থেকে রীতিমত টপ অর্ডার ব্যাটসম্যান হয়ে যাওয়া মেহেদী হাসান- এই দু’জন দাঁড়িয়ে যাওয়ার পর করার কিছুই ছিল না সিলেট থান্ডারের অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকতের।

১৭৫ রানের মোটামুটি বিশাল লক্ষ্য বেধে দেয়ার পরও দ্বিতীয় জয় নিয়ে মাঠ ছাড়তে পারলো না সিলেট। উল্টো ৯ বল হাতে রেখে ৮ উইকেটের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়লে তামিম-মাশরাফির ঢাকা প্লাটুন।

আগের ম্যাচেও মেহেদী হাসানের দুরন্ত ব্যাটে কুমিল্লা ওয়ারিয়র্সকে হারিয়েছিল ঢাকা প্লাটুন। ৫৯ রান করেছিলেন মেহেদী। তামিম ইকবাল করেছিলেন ৩৪ রান। আজ সিলেটের বিপক্ষে ৫৬ রান করে মেহেদী হাসান আউট হয়ে গেলেও তামিম ইকবাল ছিলেন অপরাজিত। ৪৯ বলে ৬০ রানের ঝড়ো ইনিংস খেলে দলকে জয় এনে দেন তিনি।

তামিম ইকবালের ইনিংসে ছিল ৫টি বাউন্ডারি এবং ২টি ছক্কার মার। মেহেদী হাসানের ২৮ বলে খেলা ৫৬ রানের টর্নেডো ইনিংসে ছিল ৫টি বাউন্ডারি এবং ৩টি ছক্কার মার।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ