সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ

প্রকাশিতঃ ২:৩৮ অপরাহ্ণ, রবি, ২৯ ডিসেম্বর ১৯

নিউজ ডেস্ক : মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল স্টেশনের আউটার সিগন্যাল এলাকায় রোববার সকাল সাড়ে ১০টার দিকে মালবাহী ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে সিলেটের সঙ্গে সারা দেশের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।

রেলওয়ে সূত্রে জানা যায়, ফেঞ্চুগঞ্জ সার কারখানা থেকে আখাউড়াগামী মালবাহী একটি ট্রেন সার নিয়ে যাওয়ার পথে সকাল সোয়া ১০টার দিকে বরমচাল স্টেশন অতিক্রম করার পর আউটার সিগন্যাল এলাকায় একটি বগি লাইনচ্যুত হয়। এর ফলে শুধু ট্রেন যোগাযোগ ছাড়াও কুলাউড়া-ব্রাহ্মণবাজার-মাইজগাঁও সড়ক যোগাযোগও বন্ধ ছিল। দেড়ঘণ্টা পর ট্রেনের বগি সরিয়ে নেয়া হলে সড়ক যোগাযোগ চালু হয়।

দুর্ঘটনার ফলে মাইজগাঁও স্টেশনে আটকা পড়েছে চট্রগ্রামগামী আন্ত:নগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন এবং কুলাউড়া স্টেশনে আটকা পড়েছে ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর পারাবত এক্সপ্রেস ট্রেন। এতে যাত্রীরা দুর্ভোগের শিকার হচ্ছেন।

বরমচাল স্টেশন মাস্টার কাজল মাহমুদ জানান, দুর্ঘটনায় আড়াই থেকে ৩শ স্লিপার ক্ষতিগ্রস্থ হয়েছে। কুলাউড়া থেকে উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করেছে। আরও ৩-৪ ঘণ্টা পর ট্রেন লাইন চালু হওয়ার সম্ভবনা রয়েছে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ