সুনামগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা

প্রকাশিতঃ ৯:০২ অপরাহ্ণ, সোম, ৩০ ডিসেম্বর ১৯

সেলিম আহমদ তালুকদার : “জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবিলায় বিজ্ঞান ও প্রযুক্তি”এই স্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জে ৪১তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৪১তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ও জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর পৃষ্ঠপোষকতায় সুনামগঞ্জ এইচ.এম. পি উচ্চ বিদ্যালয়ের হলরুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা। এছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অশুক রঞ্জন পুরকায়স্থ, এইচ.এম.পি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইয়াকুব বখত বহলুল, প্রধান শিক্ষক ইনচান মিয়া, উপজেলা একাডেমী সুপার ভাইজার মো.আরিফুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য-বিজ্ঞান মেলায় সুনামগঞ্জ সদর উপজেলার ১৯ বিদ্যালয় স্টল নিয়ে অংশ গ্রহণ করে।

সময় জার্নাল/আরইউটি

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ