সুবর্ণচরে অটোচালকের বাড়িসহ লকডাউন ৪

প্রকাশিতঃ ৬:৩০ অপরাহ্ণ, রবি, ২৯ মার্চ ২০

মো. আবদুল্যাহ রানা, নোয়াখালী : জেলার সুবর্ণচর উপজেলায় করোনা সন্দেহে একজন অটোরিকশা চালকের বাড়িসহ ৪ বাড়ি লকডাউন ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন।

রোববার (২৯ মার্চ) দুপুরের দিকে উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের যোবায়ের বাজার এলাকার ওই ৪টি বাড়িকে লকডাউন ঘোষণা করা হয়।

সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম ইবনুল হাসান ফোনে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরও জানান, ওই অটোরিকশা চালকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্রগ্রাম পাঠানো হয়েছে। পূর্ণাঙ্গ রির্পোট হাতে না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। তবে চারটি বাড়ি পুরোপুরি লকডাউন ঘোষণা করে আইন শৃঙ্খলা বাহিনীর নজরদারিতে রাখা হয়েছে।

এদিকে স্থানীয়রা বলছে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে পুলিশ ওই বাড়িগুলো পাহারায় রেখেছে।

এবিষয়ে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শাহেলা আফরোজা ঝুমা জানান, ওই রিকাশাচালক নোয়াখালীর মাইজদী শহরের হাসপাতাল রোডে অটোরিকশা চালাত। শনিবার (২৮ মার্চ) সে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে ডাক্তার দেখাতে। তখন তাকে পরীক্ষা-নিরীক্ষা করলে করোনাভাইরাসের (কেভিড ১৯) কয়েকটি উপসর্গ তার শরীরে দেখা যায়। এছাড়া তার অন্যান্য চিকিৎসা সেবা অব্যাহত আছে। পরবর্তীতে নমুনা সংগ্রহের রির্পোট হাতে পেলে এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ