সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠিত

প্রকাশিতঃ ১১:১০ পূর্বাহ্ণ, রবি, ১ ডিসেম্বর ১৯

সোনারগাঁও প্রতিনিধি: আশরাফ-উজ- জামান আহ্বায়ক ও শফিকুল ইসলামকে সদস্য সচিব করে ৭১ সদস্য বিশিষ্ট সোনারগাঁও পৌরসভার জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

৩০ নভেম্বর শনিবার রাতে সোনারগাঁও রয়েল রিসোর্টে আলোচনা সভার মাধ্যমে এই কমিটির অনুমোদন করেন জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম- মহাসচিব, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুুতি কমিটির আহ্বায়ক ও নারায়ণগঞ্জ -৩ (সোনারগাঁ) আসনে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

কমিটিতে যুগ্ম আহ্বায়ক পদে আছেন- মোতালিব মিয়া স্বপন, মোহাম্মদ আলী, পৌরসভার কাউন্সিলর নাসিম পাশা, কাউন্সিলর মনিরুজ্জামান মধু,কাউন্সিলর রফিকুল ইসলাম, কাউন্সিল নায়িম আহমেদ রিপন, কাউন্সিলর দুলাল মিয়া,কাউন্সিলর শাহজালাল, মহিলা কাউন্সিলর পারভীন আক্তার, মহিলা কাউন্সিলর নুরুন্নাহার মিতা,সাবেক মহিলা কাউন্সিলর রোকসানা আক্তার, সাবেক কাউন্সিলর গরীব নেওয়াজ,সাবেক কাউন্সিলর জসীমউদ্দীন, মোঃশহীদ মিয়া, লিংকন শিকদার,সাখাওয়াত হোসেন,জালাল উদ্দিন,কাউসার আহমেদ ও সাবেক কাউন্সিলর শামীম মীর।

এছাড়া ও সদস্য পদে আছেন- আবু নাইম ইকবাল, পৌরসভার কাউন্সিলর জাহেদা আক্তার মনি, শাহীন মিয়া, ওমর ফারুক টিটু, হাজী আলমগীর, আব্দুর রউফ ভূঁইয়া, মুজিবুর রহমান, খোরশেদ আলম, চাঁন মিয়া,জাহাঙ্গীর হোসেন,শহীদ মিয়া, লাল মিয়া, কিশোর কুমার সরকার, হুমায়ুন কবির দারোগ আলী প্রধান,
মাহে আলম,কামাল হোসেন, মাসুম মিয়া, লিটন মিয়া,সোলায়মান ব্যাপারী,খোরশেদ আলম, রাজু মিয়া, জসিম উদ্দিন মোল্লা, জহির মিয়া, ড.আব্দুল কাদির, ড.সাইফুল ইসলাম, রোকন চৌধুরী, বুলবুল আহমেদ, আবু বকর চৌধুরী, খোকন মিয়া, মনির হোসেন, ইলিয়াস আলী প্রধান, গিয়াসউদ্দিন মোল্লা, মুছা খান, আল- আমিন রিপন, সোনা মিয়া, অখিল উদ্দিন, আমিন উদ্দিন, বাদল মিয়া, শহিদুল ইসলাম রাজু, ফয়সাল হোসেন, আনিস মিয়া, নুরুল ইসলাম, মোহাম্মদ আলী খেজুর, আবুল হোসেন, আমান উল্লাহ, নুরুল ইসলাম, কামাল হোসেন, আয়নাল হোসেন ও মোহাম্মদ হোসেন।

সময় জর্নাল/ সুর

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ